বঙ্গবন্ধু পরিবারের ভুয়া ফেইসবুক বন্ধ চায় আওয়ামী লীগ

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নামে ভুয়া ফেইসবুক আইডি ও পেইজ বন্ধের অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ।

রোববার আওয়ামী লীগের ভেরিফাইড অফিসিয়াল ফেইসবুক পেইজে এক স্ট্যাটাসে ‘একটি বিশেষ ঘোষণা’ দিয়ে এসব আইডি ও পেইজের অ্যাডমিনদের এই অনুরোধ জানানো হয়।

ঘোষণায় বলা হয়, ‘আমরা অত্যন্ত উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, কিছু কিছু ফেইসবুক পেইজ বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে নানাবিধ বিভ্রান্তিমূলক আপডেট ও খবর প্রকাশ করছে।

s

দেশবাসীকে আমরা দৃঢ়তার সাথে জানাতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুল কর্তৃক কোন ফেইসবুক পেইজ পরিচালিত হয় না।

অনেক পেইজের বিবরণে আবার এডমিনরা লিখছেন ‘এই পেইজ অফিসিয়াল’ কিংবা তাদের (মাননীয় প্রধানমন্ত্রী এবং তাঁর পরিবারের সদস্য) তত্ত্বাবধায়নে পরিচালিত- এই তথ্য সম্পূর্ণরূপে বানোয়াট।

তাই এই সকল পেইজের অ্যাডমিনদের বিনীতভাবে অনুরোধ করা হচ্ছে পেইজগুলো ‘আনপাবলিশড’ করার জন্য।’’

আওয়ামী লীগের ওই ফেইসবুক পোস্টে কিছু ভুয়া আইডির লিংকও তুলে দেয়া হয়। এগুলো হলো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ আওয়ামী লীগ , শেখ হাসিনা, শেখ হাসিনা , সায়মা ওয়াজেদ পুতুল, শেখ রেহানা, শেখ রেহানা , রাদওয়ান মুজিব সিদ্দিক ববি 

উল্লেখ্য, বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ভেরিফাইড ফেইসবুক পেইজ রয়েছে।

আল-আমীন দেওয়ান

*

*

আরও পড়ুন