এশিয়া-প্যাসিফিকে ৮০০ কর্মী নিয়োগ দিয়েছে ওরাকল

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঘোষণা অনুযায়ী এশিয়া-প্যাসিফিক অঞ্চলে ৮০০ কর্মী নিয়োগ দিয়েছে ওরাকল। ক্লাউড ব্যবসার সম্প্রসারণ কৌশলের অংশ হিসেবে এ নিয়োগ দিয়েছে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির এশিয়া-প্যাসিফিক অঞ্চলের প্রেসিডেন্ট লইক লি গ্যাসকুইট বলেন, ক্লাউড সেবার মাধ্যমে ব্যবসার ট্রান্সর্ফমেশন হচ্ছে এবং এর জন্য সেরা প্রযুক্তি নয়, সেরা মানুষ দরকার। আমাদের নিয়োগ সফল হয়েছে। ওরাকল আরও কোম্পানিকে ওরাকল ক্লাউডের মাধ্যমে রূপান্তরিত করতে চায়। সে জন্য আরও বিক্রয় প্রতিনিধি নিয়োগ বাড়াতে চাই।

Oracle

তিনি আরও বলেন, এশিয়া-প্যাসিফিকে ব্যবসা প্রতিষ্ঠানসমূহ ব্যাপক মাত্রায় ক্লাউড সেবায় আগ্রহী হচ্ছে এবং আমরা ক্লাউড ব্যবসায় উল্লেখযোগ্য অর্জন দেখতে পাচ্ছি।

১৭ জুন প্রকাশিত ওরাকলের ৪র্থ প্রান্তিকের অর্থনৈতিক প্রতিবেদনের বরাত দিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, তাদের ক্লাউড রাজস্বের পরিমাণ বছরে ২.৩ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে। এক প্রান্তিকেই সফটওয়্যার এস এ সার্ভিস (এসএএএস) এবং প্ল্যাটফর্ম এস এ সার্ভিস (পিএএএস) থেকেই ৪২৬ মিলিয়ন মার্কিন ডলার রাজস্ব এসেছে, যা অন্যান্য ক্লাউড সার্ভিস কোম্পানিগুলোর সারা বছরের বিক্রির তুলনায় বেশি।

আহমেদ মনসুর

*

*

আরও পড়ুন