Techno Header Top and Before feature image

দরদাম করে পণ্য কেনার সুবিধা ভূতবাড়িতে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভূত এখন আর কারো ঘাড় মটকাবে না, বরং পণ্য বিক্রি করবে! শুধু বিক্রিই করবে না, সে পণ্য পৌঁছে দেবে ক্রেতার বাসার ঠিকানায়। আর এতে কষ্ট করে ক্রেতাকে ভূতবাড়িতেও যেতে হবে না।

দেশে প্রথম দরদাম করে পণ্য কেনার সুবিধা রেখে চালু হলো ই-কমার্স সাইট ভূতবাড়ি ডটকম। আর এ উপলক্ষে ঢাকার ভেতর পণ্য ডেলিভারিতে কোনো চার্জ নেবে না বলে ঘোষণা দিয়েছে মার্কেটপ্লেসটি।

পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ কিংবা অগ্রিম পরিশোধের মাধ্যমে গ্রাহকরা এখান থেকে বিভিন্ন জিনিস কিনতে পারবেন। ডেবিট অথবা ক্রেডিটকার্ড, বিকাশ কিংবা মোবাইল ব্যাংকিংয়ে পরিশোধ করা যাবে দাম।

Capturev

নারী, পুরুষ এবং শিশুদের সব ধরনের পোশাক পাওয়া যাবে ভূতবাড়িতে। এছাড়া এই অনলাইন শপে পাওয়া যাবে খেলাধুলার পোশাক ও অন্যান্য সামগ্রী। শুধু তাই নয়, বিশেষ দিবসগুলোয় নির্দিষ্ট ঠিকানায় পণ্য পৌঁছে দেবার ব্যবস্থা রেখেছে ভূতবাড়ি।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে নতুন এই ই-কমার্স সাইটের উদ্বোধন করেন বিটিআরসি’র সিস্টেম ও সার্ভিস বিভাগের সহকারী পরিচালক খান মাহমুদ ফুয়াদ বিন এনায়েত। এ সময় আরও উপস্থিত ছিলেন নাটকের দল নাট্যধারার প্রধান সম্পাদক মাসুদ পারভেজ মিজু, নাট্যনির্দেশক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অলোক বসু এবং জনপ্রিয় নাট্যাভিনেতা মুকুল সিরাজ।

ভূতবাড়ি ডটকমের প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা মোঃ রুবেল হোসেন বলেন, অনেক ক্রেতারা অনলাইনে পণ্য কেনার ক্ষেত্রে দাম নিয়ে দ্বিধায় থাকেন। তাই ক্রেতাদের কথা বিবেচনায় নিয়ে আমরা দরদামের অপশন রাখছি। যেন ক্রেতারা পণ্য কিনে সন্তুষ্ট থাকতে পারেন।

ঢাকার ভিতরে না লাগলেও দেশের অন্যান্য জায়গাতে পণ্য পৌঁছে দিতে ৫০ টাকা ডেলিভারি চার্জ রাখবে ভূতবাড়ি।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন