vivo Y16 Project

ওরাকল ডাটাবেস সেবা নিল লংকাবাংলা

lankabangla-oracle-TechShohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বের শীর্ষস্থানীয় সফটওয়্যার কোম্পানি ওরাকলের ডাটাবেস সেবা গ্রহন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ। ফলে প্রতিষ্ঠানটির লাইসেন্সিং খরচ ৫০ শতাংশ কমে যাবে বলে মনে করছে লংকাবাংলা। এছাড়া ডাটাবেস সংক্রান্ত কাজে লংকাবাংলার পারফরমেন্স শতকরা ৪০ ভাগ বাড়বে। এখন কোম্পানিটির কর্মকর্তা এবং গ্রাহকেরা দ্রুত তথ্য, ট্রেডিং ইতিহাস ও বার্ষিক প্রতিবেদন দেখতে পারবেন।

এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং এবং অর্ডার ম্যানেজমেন্টের মতো জটিল কাজ সম্পাদন করতে সহায়তা করবে ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স। এর আগে তারা বিভিন্ন কোম্পানির ডাটাবেস, সার্ভার ও স্টোরেজ ব্যবহার করতো। এখন ওরাকল ডাটাবেস অ্যাপ্লায়েন্স সংযোজনের ফলে খুব সহজ এবং বিশ্বাসযোগ্য সমাধান পাবে লংকাবাংলা বলে দাবি করছে ওরাকল কর্তৃপক্ষ।

lankabangla-oracle-TechShohor

Techshohor Youtube

কর্তৃপক্ষ জানায়, ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স একটি ফ্লেক্সিবল, স্ক্যালেবল সিস্টেম যার মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ ডাটাবেস সেবা নিশ্চিত করা হয়। লংকাবাংলা এই সেবা গ্রহনের ফলে নিঃসন্দেহে তাদের গ্রাহকদের উল্লেখযোগ্য পরিবর্তিত উন্নত সেবা দিতে পারবে। এই সেবা গ্রহনের ফলে এখন লংকাবাংলা পারফরমেন্সের কোনরকম পরিবর্তন ছাড়াই সিস্টেম ব্যাকআপ ৬০ ভাগ দ্রুতগতিতে পুরোপুরি গ্রহন করতে পারবে।

ওরাকলের ডাটাবেস সম্পর্কে লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান প্রযুক্তি কর্মকর্তা মুইনুল ইসলাম বলেন, “আমাদের শেয়ারহোল্ডার এবং গ্রাহকেরা মাত্র এক সেকেন্ডে মিলিয়ন ডলারের ব্যবসা করেন। তাই আমাদের সময় নষ্ট করার কোন সুযোগ নেই। এজন্য আমাদের প্রতিটি সেকেন্ডে গ্রাহকদের সেবা প্রদান নিশ্চিত করতে হয়। ওরাকলের ডাটাবেস অ্যাপ্লায়েন্স গ্রহনের পর থেকে এখন পর্যন্ত অপরিকল্পিত কোন খারাপ সময় আমাদের অতিবাহিত করতে হয়নি। এটা খুবই নির্ভরশীল এবং আমাদের গ্রাহকসেবার মান বহুলাংশে বেড়েছে।”

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

*

*

আরও পড়ুন

vivo Y16 Project