বিক্রির উৎসবে শেষ হলো টেকশহরডটকম ল্যাপটপ মেলা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রেকর্ড বিক্রির মধ্য দিয়ে পর্দা নামলো এবারের টেকশহরডটকম ল্যাপটপ মেলার। বিপুল দর্শক সমাগম, নতুন মডেল প্রর্দশনী ও প্রচুর ল্যাপটপ বিক্রির  দিয়ে শনিবার শেষ হলো এ মেলা। আগের যে কোনো বারের চেয়ে বেশি পরিমাণ বিক্রিতে যেমন খুশি বিক্রেতারা, তেমিন ছাড় ও উপহার পেয়ে খুশি ক্রেতারাও।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গত বৃহস্পতিবার থেকে তিন দিনের এ মেলার আয়োজন করেছিল এক্সপো মেকার।

DSC_9158

প্রথমদিন থেকেই মেলায় ভীড় করে প্রযুক্তিপ্রেমীরা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও পরিবারের লোকদের নিয়ে অনেকে কিনেছেন তাদের পছন্দের ল্যাপটপ, ট্যাবলেট আর এক্সেসরিজের মতো প্রযুক্তি পণ্য।

মেলার প্রথমদিন থেকেই বিভিন্ন প্রযুক্তি নির্মাতা আর বিপণন প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি করেছে। ভিন্ন সব অফার, ছাড় আর উপহারে ক্রেতারা যেমন খুশি তাদের পছন্দের পণ্য কিনে। তেমনি বিক্রেতারাও খুশি তাদেরপণ্য বিক্রি করতে পেরে।

শেষদিনে বিভিন্ন কোম্পানি তাদের পণ্যে দেয় ‘বিশেষ ছাড়’। ল্যাপটপ, ট্যাবলেট আর এক্সেসরিজে অনেক কোম্পানি ৫০ শতাংশপর্যন্ত ছাড় দেয়।

টেকশহরডটকম ল্যাপটপ মেলার শেষদিনে আসুস ল্যাপটপের এয়ারকন্ডিশনার ও রেফ্রিজারেটর পেয়েছেন দুই ক্রেতা । শনিবার সন্ধ্যায় মেলায় আসুসের প্যাভিলিয়ন ল্যাপটপ কেনেন নূরউদ্দিন মুহাম্মদ জাহাঙ্গীর ও রোকসান পারভিন। মেলার অফারে স্ক্রাচ কার্ড থেকে এয়ারকন্ডিশনার পান জাহারঙ্গীর ও রেফ্রিজারেটর পান রোকসান।

দেশের অন্যতম প্রযুক্তি পণ্য আমদানীকারক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ এবং আসুসের কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার আল ফুয়াদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসারের ডেপুটি ম্যানেজার (বিজনেস ডেভলপমেন্ট) সাব্বির আখতার টেকশহরডটকমকে জানান, মেলার তিন দিনে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পেয়েছি আমরা। কিন্তু মেলার সময় আরো বেশি হলে ভালো হতো বলে জানান তিনি।

এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান,এবারের মেলায় এক্সপো মেকারের সঙ্গে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন দেশের একমাত্র শীর্ষস্থানীয় তথ্য-প্রযুক্তিভিত্তিক নিউজপোর্টাল টেকশহরডটকম।

বৃহস্পতিবার বিকেলে ১৫তম এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী মুসা ইব্রাহীম।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন