এবার ব্রিটনি স্পেয়ার্সকে নিয়ে গেইম

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: কার্দাশিয়ানের পথে হাঁটতে যাচ্ছে মার্কিন পপ স্টার ব্রিটনি স্পেয়ার্স। সম্প্রতি ব্রিটনিকে নিয়ে গেইম তৈরির পরিকল্পনা করছে সান ফ্রান্সিসকোভিত্তিক গেইমনির্মাতা প্রতিষ্ঠান গ্লু মোবিল। ইতমিধ্যে ব্রিটনি স্পেয়ার্সের সাথে চুক্তিবন্ধ হয়েছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, মোবাইল গেইম বানাতে স্পেয়ার্সের সঙ্গে ৮ বছরের চুক্তি করা হয়েছে। ২০১৬ সালের জুনের মধ্যে গেইমটি বাজারে আসবে।

গেইম নিমার্তা  প্রতিষ্ঠানটির তৈরি ‘কিম কার্দাশিয়ান: হলিউড’ নামের গেইম বাজারে আসার পর ১০ কোটি মার্কিন ডলার আয় করছে। বর্তমানে সময় জনপ্রিয়তা পেয়েছে গেইমটি।সেই ধারাবাহিকতায় স্পেয়ার্সকে নিয়ে গেইম তৈরির পরকল্পনা করছে প্রতিষ্ঠানটি।

Britney-Spears

গ্লু মোবিলের প্রধান নির্বাহী নিকোলো ডি মাসি বলেন, এক দশকের বেশি সময় ধরে ব্রিটনি তুমুল জনপ্রিয়। এই জনপ্রিয়তা কাজে লাগবে গেইমটিকে জনপ্রিয়তা করতে হলে।

এছাড়া তিনি আরও বলেন, অফলাইনের পাশাপাশে অনলাইনে জনপ্রিয়তা পেয়েছে স্পেয়ার্স। অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার প্রচুর অনুসারী আছেন। গেইমটি তৈরি করা হয়ে প্রচারনা তা বেশ সহায়তা হবে।

এদিকে ব্রিটনিকে নিয়ে গেইম তৈরির কথা ঘোষণার পর চীনা ইন্টারনেট জায়ান্ট টেনসেন্ট গ্লু মোবিলের ১৪.৬% শেয়ার কিনতে রাজি হয়। যার বাজারমূল্য ১২ কোটি ৬০ লাখ ডলার করেছে। নতুন গেইমটি ‘কিম কার্দাশিয়ান:হলিউড’ এর মত জনপ্রিয়তা পাবে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।
দ্য গার্ডিয়ান অবলম্বনে তুসিন আহমেদ

*

*