Techno Header Top and Before feature image

ইউটিউবে বছরের সেরা ভিডিও মাইলি সাইরাসের রেকিং বল

miley_techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইউটিউবে মাইলি সাইরাসের ভিডিও সবচেয়ে বেশি দেখা হয়েছে ২০১৩ সালে। মার্কিন এ কন্ঠশিল্পী এবং অভিনেত্রীর রেকিং বল ভিডিও সবচেয়ে বেশি বার দেকা হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত ৩৯ কোটি ৫৩ লক্ষ ৩৩ হাজারের বেশি বার দেখা হয়েছে ভিডিওটি।

চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পায় সাইরাসের ‘রেকিং বল’ ভিডিও যা পরিচালনা করে টেরি রিচার্ডসন। মুক্তি পাওয়ার প্রথম দিনেই ১ কোটি ৯৩ লক্ষ বার দেখা হয় ভিডিওটি। যা ওয়ান ডাইরেকশনের ভিডিও ‘বেস্ট সং এভার’ এর রেকর্ড ভেঙে ফেলে।

ডিজনি চ্যানেল সিরিজের হানা মান্টানা ভূমিকায় অভিনয় করার জন্য বিশেষভাবে পরিচিতি পান মাইলি। কিন্তু বর্তমান সময়ে তিনি খুব বেশি সমালোচিত হয়েছে অর্ধনগ্নভাবে ‘রেকিং বল’ গানের ভিডিওটি জন্য। সমালোচনার পাশাপাশি একটি রেকর্ডও করেছেন তিনি। ২০১৩ সালে ইউটিউবে সবচেয়ে বেশি দেখা হয়েছে গানটি।

সবচেয়ে বেশি দেখা ইউটিউব ভিডিওর তালিকায় দ্বিতীয় নম্বরেও রয়েছেন সাইরাস। তার আরেকটি ভিডিও ‘উই কান্ট স্টপ’ দেখা হয়েছে ৩১ কোটি বার। এ তালিকায় তিন নম্বর স্থান পেয়েছে উইল আই অ্যাম এবং ব্রিটনি স্পিয়ার্সের ভিডিও ‘স্ক্রিম অ্যান্ড শাউট’।

এ ভিডিওর মাধ্যমে ব্রিটনি টেক্কা দিয়েছেন রিয়ানার ভিডিও ‘ডায়মন্ড’, কেটি পেরির ‘রোর’ এবং পিঙ্কের জনপ্রিয় ভিডিও ‘জাস্ট গিভ মি এ রিজন’কে।

– বিভিন্ন ওয়েবসাইট অবলম্বনে তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন