Techno Header Top and Before feature image

এখনই ডটকমের অফারে আকাশে উড়লেন দম্পতি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভালোবাসা দিবসে ঢাকার আকাশে উড়লেন ফয়সাল কবির দম্পতি। ‘লাভ ইজ ইন দ্য ইয়ার’ ক্যাম্পেইনে প্রথম স্থান অধিকার করে হেলিকপ্টারে করে আকাশে উড়ার এই সুযোগ পান এই দম্পতি।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মাস্টারকার্ডের সহযোগিতায় ই-কমার্স পোর্টাল এখনইডটকম এই বিশেষ ক্যাম্পেইনটির আয়োজন করে।

এতে দ্বিতীয় পুরষ্কার নিয়ে মোহাম্মদ আমিনুল পাচ্ছেন ওয়েস্টিন হোটেলে ক্যান্ডেল লাইট কাপল ডিনার এবং তৃতীয় পুরষ্কার বিজয়ী তানভীর ফয়সাল পাচ্ছেন কক্সবাজারের প্রাসাদ প্যারাডাইসে দুই রাত ও তিন দিন থাকার সুযোগ।

ekhn

এছাড়াও এই আয়োজনের প্রত্যেক বিজয়ীকে ইউনিলিভারের পক্ষ থেকে বিশেষ গিফট হ্যাম্পার এবং এলিমেন্ট ফাইভের পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার দেওয়া হবে।

শনিবার রাজধানীর ধানমন্ডির আবাহনী মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে ক্যাম্পেইনের পুরষ্কার তুলে দেওয়া হয়। এতে ক্যাম্পেইনের বিচারক প্যানেলের অন্যতম সদস্য তারকা দম্পতি মোস্তফা সারওয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা, এখনইডটকমের ডিরেক্টর অব স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং কামরুন আহমেদ এবং পুরস্কার বিজয়ীরা তাদের পরিবারসহ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এখনইডটকমের সিইও শামীম আহসান বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে এই বিশেষ আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।

মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে এখনইডটকমের এই আয়োজনের মাধ্যমে আমরা মূলত আনন্দ ছড়িয়ে দিতে চেয়েছি। দেশের ই-কমার্স সম্প্রসারণের পাশাপাশি আমাদের কার্ডহোল্ডারদের জন্য বিশেষায়িত সেবা প্রদান করা মাস্টারকার্ডের অঙ্গীকার।

জানা গেছে, ক্যাম্পেইন অংশগ্রহণকারীরা এখনইডটকম থেকে পণ্য ক্রয়ের মধ্য দিয়ে তাদের ভালোবাসার মানুষের জন্যে ভিডিও, এসএমএস বা ইমেইলের মাধ্যমে ম্যাসেজ শেয়ার করেছেন। বিচারক প্যানেল সবচেয়ে রোমান্টিক ম্যাসেজগুলো নির্বাচন করে। গত ২৮ জানুয়ারি ক্যাম্পেইনটি শুরু হয়ে ১২ই ফেব্রুয়ারি শেষ হয়।

এতে মিডিয়া পার্টনার ছিল একাত্তর টিভি এবং কো-পার্টনার ছিল দ্য ওয়েস্টিন ঢাকা, প্রাসাদ প্যারাডাইস এবং এলিমেন্ট ফাইভ।

ফখরুদ্দিন মেহেদী

*

*

আরও পড়ুন