Header Top

সিম্ফনির বিশেষায়িত সেলফি ফোন বাজারে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সেলফি প্রেমিকদের জন্য দেশের বাজারে নতুন স্মার্টফোন নিয়ে এলো সিম্ফনি। এক্সপ্লোরার এইচ ২০০ নামের এই নতুন স্মার্টফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেল এবং সামনে থাকবে ৯ মেগাপিক্সেল ক্যামেরা।

সোমবার সকালে রাজধানীর বসুন্ধরা সিটির সিম্ফনির শো রুমে এক অনুষ্ঠানে হ্যান্ডসেটটি বাজারে আনার আনুষ্ঠানিক ঘোষণা দেন সিম্ফনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক।

সিম্ফনির সেলফি স্পেশালিষ্ট এই ফোনটিতে থাকবে ৪.৭ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। অ্যান্ড্রওয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেমে চালিত এই ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং এক জিবি র্যািম। ১৬ জিবি ইন্টারনাল মেমোরির ফোনটিতে ৩২ জিবি এক্সটারনাল এসডি কার্ড ব্যবহার করা যাবে।। সাদা ও কালো এই দুই রঙে ফোনটি বাজারে পাওয়া যাবে।

Symphony H200 launch 2

 

ফোনটির ব্যাপারে রেজওয়ানুর রহমান বলেন, আমরা সবসময়ই দেশের মানুষের জন্য কমদামে ভালো মানের সেট বাজারে নিয়ে আসি। এ জন্যই দেশের বাজারে আমারাই সেরা। সিম্ফনি এক্সপ্লোরার এইচ ২০০ ফোনটি সেলফি প্রেমিকদের দারুণ অভিজ্ঞতা দিবে।

দেশের সিম্ফনি শো রুম থেকে হ্যান্ডসেটটি ১২ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিম্ফনির হেড অব মার্কেটিং আশরাফুল হক, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) জাহিদুল ইসলাম এবং এজিএম (অপারেশনস) কাজী জাহির উদ্দিনসহ আরও অনেকেই।

ফখরুদ্দিন মেহেদী

আরও পড়ুন:

*

*