Techno Header Top and Before feature image

এখনই ডটকমে পণ্য কিনলে হেলিকপ্টার ভ্রমণ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের অন্যতম ই-কর্মাস সাইট এখনই ডটকমে পণ্য কিনে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ পাওয়া যাবে।

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে “লাভ ইজ ইন দ্যা এয়ার” ক্যাম্পেইনে এ অফার দিচ্ছে প্রতিষ্ঠাটি।

দেশের দ্বিতীয়বারের মতো এ ক্যাম্পেইনের আয়োজন করেছে এখনই ডটকম। মাস্টারকার্ড বাংলাদেশের সহযোগিতায় এই আয়োজন চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

akhoni

ক্যাম্পেইনটি সকলের জন্যই উম্মুক্ত।

ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা জনপ্রিয় এই ই-কর্মাস সাইটটি থেকে লেনদেনের যেকোন মাধ্যমে ৫০০ টাকার কেনাকাটা করে এ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তবে কেউ মাস্টারকার্ড, ডেবিট এবং ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে এখনই ডটকম থেকে লিমিটেড এডিশনের টি-র্শাট উপহার পাবেন।

অফারটিতে অংশ নিতে কেনাকাটা শেষে এই ঠিকানায় গিয়ে ভালবাসার মানুষকে ভিডিও বা ফেইসবুক ম্যাসেজে ভাললাগার কথা জানানোর সুযোগ পাওয়া যাবে প্রথমে।

এরপর একাধিক বিচারকের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল এসব ম্যাসেজ থেকে সেরা রোমান্টিক ১০টি ম্যাসেজ নির্বাচিত করবেন। এই সেরাদের থেকে একজন ভাগ্যবান বিজয়ী তার ভালবাসার মানুষকে সঙ্গে নিয়ে হেলিকপ্টার থেকে ঢাকা শহর ঘুরে দেখার সুযোগ পাবেন।

এছাড়া সেরা ১০ জন ম্যাসেজ প্রেরকও পাবেন বিশেষ পুরস্কার।

এখনই ডটকমের সিইও শামীম আহসান টেকশহরডটকমকে বলেন, বাংলাদেশে ই-কর্মাসের প্রসারে নানা উদ্যোগ নিয়ে কাজ করছে এখনই ডটকম। তারই ধারাবাহিকতায় সম্মানিত গ্রাহকদের জন্য ভালবাসা দিবসে এই বিশেষ আয়োজন।

তিনি বলেন, গ্রাহকরা আমাদের সাইট থেকে পছন্দমত তাদের প্রিয়জনদের জন্য নানা রকমের উপহার খুঁজে পাওয়ার পাশাপাশি একটি সুরক্ষিত অনলাইন শপিং’র অভিজ্ঞতাও অর্জন করবেন।

মাস্টাকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ভোক্তারা অনলাইনে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় কেনাকাটা নিশ্চিত করার পাশাপাশি ভালবাসার মানুষটির সাথে ভালবাসা দিবসে যেন নিশ্চিন্ত সময় কাটাতে পারেন সেইজন্যই এই আয়োজনের সাথে সম্পৃক্ত হয়েছি আমরা।

আল-আমীন দেওয়ান

*

*

আরও পড়ুন