ব্যবহারকারীদের আপডেট রাখতে টুইটারে নতুন ফিচার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ব্যবহারকারীদের পুরনো টুইটার বার্তা পড়ার সুযোগ দিতে ক্ষুদে ব্লগ লেখার সাইটটিতে যোগ হয়েছে নতুন এক ফিচার। ‘হোয়াইল ইউ ওয়ার অ্যাওয়ে’ নামের এই ফিচার ব্যবহারকারীদের সময়ে সময়ে আপডেট থাকতে সহযোগিতা করবে।

সিনেটের খবরে বলা হয়েছে, কাজের ব্যস্ততায় বা সাময়িক নেট সমস্যার কারণে কেউ টুইটার ফিডে প্রবেশের সুযোগ না পেলে নতুন অ্যাপটি তাদের পুরনো পোস্ট পড়ার সুবিধা দেবে।

বুধবার নতুন ফিচারটি চালু করে টুইটার কর্তৃপক্ষ। এ সময় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক ব্লগ পোস্টে বলা হয়, ফলো করা বিভিন্ন অ্যাকাউন্টের গুরুত্বপূর্ণ পোস্ট কোনো কারণে পড়তে না পারলে সাহায্য করবে ‘হোয়াইল ইউ ওয়ার অ্যাওয়ে’। এটি লগ ইন করার সাথে সাথে ব্যবহারকারীকে গুরুত্বপূর্ণ পোস্টের ফিড দেখাবে।

While you were away

এ ব্যাপারে টুইটারের পণ্য ব্যবস্থাপক পাউল রোসানিয়া জানিয়েছেন, নতুন ফিচার যোগ করার মূল লক্ষ্য আপনাকে আপনার সোশ্যাল জগতে আরও আপটেড রাখা। কোনো কারণে যাতে গুরুত্বপূর্ণ কোনো টুইটার বার্তা আপনার নজর এড়িয়ে না যায় সেজন্য সাহায্য করবে এটি।

গত বছরের নভেম্বর মাসে টুইটার সিইও ডিক কোস্টোলো প্রতিষ্ঠানটির এক সভায় বলেছিলেন, ব্যবহারকারীদের ক্ষুদে ব্লগিং সাইটে সব সময় আপডেট রাখতে নতুন ফিচার আনা হবে।

পিসি ওয়ার্ল্ড অবলম্বনে আহমেদ মনসুর

*

*

আরও পড়ুন