Header Top

মনিটর দিয়ে সিইএস মাতালো এইচপি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : লাস ভেগাসের কনজ্যুমার ইলেক্ট্রনিকস শো’তে (সিইএস) বেশ কিছু মনিটর দেখিয়েছে প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এইচপি। এর মধ্যে আছে কে সিরিজের তিনটি মনিটর ও ভার্চুয়াল রিয়েলিটির বাঁকানো ডিসপ্লের চারটি মনিটর।

পিসি ওয়ার্ল্ডের খবর অনুযায়ী, মঙ্গলবার থেকে শুরু হওয়া সিইএস ২০১৫ –তে এইচপি এ পর্যন্ত সাতটি মনিটর দেখিয়েছে। এর মধ্যে আছে জেড২৭এস, জেড২৪এস ও জেড২৭কিউ নামের তিনটি এবং জেড৩৪সি, এনভি ৩৪সি, এস২৭০সি এবং প্যাভিলিওন ২৭সি নামের ভার্চুয়াল রিয়েলিটির বাঁকানো ডিসপ্লের চারটি মনিটর।

জানা গেছে, জেড২৭এসের স্ক্রিন ২৭ ইঞ্চি, জেড২৪এসের ২৩.৮ ইঞ্চি। দুটি ডিসপ্লেতেই ইউএইচডি প্যানেল, ডিসপ্লে পোর্ট, সিভিআই, এইচডিএমআই, মিনি-ডিপি, এমএইচএল, ইউএসবি ৩.০ কানেকশন রয়েছে। মনিটর দুটি জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে বাজারে ছাড়া হবে। এর মধ্যে জেড২৭এসের দাম পড়বে ৪৯০ ডলার ও জেড২৪এসের ৫৪৯ ডলার।

hp-ces-display

জেড২৭কিউয়ে আছে ৫১২০*২৮৮০ রেজ্যুলেশনের ২৭ ইঞ্চি স্ক্রিন। এটি মার্চে বাজারে আসবে। এর দাম পড়বে এক হাজার ২৯৯ ডলার।

এইচপি’র বাঁকানো ডিসপ্লের মনিটর চারটির মধ্যে জেড৩৪সি ও এনভি ৩৪সি এর স্ক্রিন দৈর্ঘ্য ৩৪ ইঞ্চি। দুটি মনিটরই এপ্রিলে বাজারে আসবে। দুটোর দাম পড়বে ৯৯৯ ডলার।

বাকি দুটো মনিটর এইচপি এস২৭০সি এবং এইচপি প্যাভিলিয়ন ২৭সি এর স্কিন ২৭ ইঞ্চির। বর্তমানে মনিটর দুটি বাজারে পাওয়া যাচ্ছে। দুটোর দামই ৩৯৯ ডলার।
পিসি ওয়ার্ল্ড অবলম্বনে আহমেদ মনসুর

আরও পড়ুন:

*

*

আরও পড়ুন