Header Top

অ্যালকাটেলের নতুন ফ্যাবলেট বাজারে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে অ্যালকাটেলের নতুন ফ্যাবলেট আনল ইরাসেল লিমিটেড। গ্রাহকদের চাহিদানুযায়ী অ্যালকাটেলের পপ সি৯ মডেলের ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে কোয়ার্ড কোর প্রসেসর।

সাড়ে পাঁচ ইঞ্চি ডিসপ্লের এই ফ্যাবলেটে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড জেলিবিন। যা পরবর্তীতে অ্যান্ড্রয়েড কিটক্যাট সংস্করণে আপডেট করা যাবে।

দ্রুত ডাটা প্রসেস ও সাবলীল মাল্টিটাস্কিং সুবিধা জন্য এতে রয়েছে এক গিগাবাইট র‌্যাম ও চার গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। বাড়তি হিসেবে ৩২ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি মেমরি কার্ড ব্যবহার করা যাবে।

 

Alcatel-ONETOUCH-launches-big-bright-POP-C9-smartphoneঅ্যালকাটেলের পপ সি৯ মডেলের ডিভাইসটির  প্রধান ক্যামেরা হিসেবে পিছনে আট মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। যার অটোফোকাস, এলইডি ফ্ল্যাশলাইট এবং জিওট্যাগিং।এছাড়া ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা।

মাত্র ৯.৯ মিলিমিটার পুরুত্বের এই ডিভাইসটি দীর্ঘক্ষণ চার্জ সুবিধার জন্য রয়েছে ২৫০০ এমএএইচ ব্যাটারি। যা টানা ৮ ঘন্টা পর্যন্ত কথা বলার সুবিধা দেবে। এছাড়া রয়েছে ডুয়াল সিম, থ্রিজি, ওয়াই-ফাই, ওয়াই-ফাই হটস্পট, জিপিএস এবং এফএম রেডিও ইত্যাদি সুবিধা।

৫টি আকর্ষনীয় রঙের ফ্যাবলেটির সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে পাবেন ফ্লিপ কাভার। ফ্যাবলেটির মূল্য ধরা হয়েছে ১৩ হাজার ৯৯৯ টাকা।

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন