ফাঁস হলো গ্যালাক্সি সিরিজের আরও দুটি ডিভাইস

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রযুক্তি জায়ান্ট স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোন এ৩ বা এ৫ এর মতো এবার ফাঁস হয়েছে এ৭। সিরিজটির প্রতি মানুষের ব্যাপক আগ্রহ থাকায় প্রস্তুতকারকদের তা বাজারে আনার ঘোষণা দেয়ার আগেই ফাঁস হয়ে যাচ্ছে বারবার।

দক্ষিণ কোরিয়া ও রাশিয়ার দুটি অনলাইন ম্যাগাজিন গ্যালাক্সি এ৭ এর ছবি ও বৈশিষ্ট্য প্রকাশ করেছে। এই ডিভাইসটি ছাড়াও স্যামসাংয়ের গ্যালাক্সি গ্র্যান্ড ম্যাক্সেরও তথ্য ও ছবি ফাঁস হয়ে গেছে।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে, এ৭ এর স্ক্রিন ১০৮০পি রেজ্যুলেশনের পাঁচ দশমিক দুই ইঞ্চি দৈর্ঘ্যের হবে। এতে ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। ২ জিবি র্যাইমের ১.৫জিএইচজেড অক্টা কোর প্রসেসরের ডিভাইসটিতে আরও থাকবে ১৬ জিবি ইন্টারনাল মেমোরি ও ২৫০০এমএএইচ ব্যাটারি। এছাড়া এতে থাকবে এলটিই কানেক্টিভিটি।

Samsung-Galaxy-Grand-Max-and-A7

অন্যদিকে, গ্যালাক্সি গ্র্যান্ড ম্যাক্সে ৫ দশমিক ২ ইঞ্চির ৭২০পি রেজ্যুলেশনের ডিসপ্লে থাকবে। ডিভাইসটির মূল ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের হবে। এছাড়াও এতে থাকবে ১.২জিএইচজেড কোয়াড কোর প্রসেসর, ১.৫ জিবি র্যা ম, ১৬ জিবি স্টোরেজ মেমোরি এবং ২৫০০এমএএইচ ব্যাটারি।

অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট চালিত এই ডিভাইস দুটি খুব শিগগিরই দক্ষিণ কোরিয়ার বাজারে ছাড়া হবে বলে জানা গেছে।

 

জিএসএম এরেনা ও ইন্ডিয়া টুডে অবলম্বনে আহমেদ মনসুর

আরও পড়ুন:

*

*

আরও পড়ুন