হোয়াটসঅ্যাপে বিনামূল্য ভয়েস কল সুবিধা!

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রতিযোগিতার দৌড়ে স্কাইপি ও ভাইবারকে পেছনে ফেলতে তাৎক্ষনিক ম্যাসেজ আদান-প্রদান সার্ভিস হোয়াটসঅ্যাপে যোগ করা হচ্ছে ভয়েস কল সুবিধা। অ্যাপ ব্যবহারকারীরা ক্ষুদে-বার্তা পাঠানোর মতো এই সুবিধাও বিনামূল্যে ভোগ করতে পারবেন বলে জানা গেছে।

হোয়াটসঅ্যাপের আপডেট করা কোডসমূহ যাচাই-বাছাই করে কিছুদিন আগে বলা হয়েছিলো, কেবল স্মার্টফোন নয়, ডেস্কটপ থেকে ক্ষুদে-বার্তা পাঠানোর সুবিধা দিতে অ্যাপটি ওয়েব ভার্সন নিয়ে কাজ করছে। সম্প্রতি আরও নিবিড় পর্যবেক্ষণ থেকে বলা হচ্ছে, ওয়েব ভার্সন নয়, অ্যাপটিতে যোগ করা হচ্ছে ভয়েস কল সুবিধা।

Whatsapp-voice-calls

ওয়েব ভার্সন নাকি ভয়েস কল ফিচার নিয়ে কাজ চলছে এ সম্পর্কে হোয়াটসআপ কর্তৃপক্ষ কিছুই জানায়নি। তবে অ্যাপটির চলমান কাজের ফাঁস হওয়া কিছু ছবির সূত্র ধরে ভয়েস কল ফিচার যোগ হচ্ছে বলে উড়ো-খবর ছড়ানো হয়েছে।

অ্যান্ড্রয়েড কমিউনিটি ডটকমের খবরে বলা হয়েছে, ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, হোয়াটসআপের নতুন ফিচারে কল সেন্ড, রিসিভ ও মিউট করার বাটন যোগ করা হয়েছে। এছাড়াও এতে কথা বলা ও শোনার প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিয়ে কাজ চলছে।

টেক টাইমসের খবরে বলা হয়েছে, হোয়াটসঅ্যাপ ভয়েস কল সুবিধা প্রথম এক বছরের জন্য ফ্রি থাকবে, তবে এর পর থেকে সাবস্ক্রিপশন ফি নেয়া হবে।

 

মোবাইলেটর ডটকম অবলম্বনে আহমেদ মনসুর

আরও পড়ুন:

*

*

আরও পড়ুন