Techno Header Top and Before feature image

ডিসকাউন্ট মেলায় লড়ছে ২৫০ গেইমার

Evaly in News page (Banner-2)

সাইমুম সাদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীর সামরিক জাদুঘরে শুরু হওয়া চার দিনব্যাপী ডিসকাউন্ট মেলার দ্বিতীয় দিনে গেইমিং যুদ্ধ চলছে।

শুক্রবার বিকেল থেকে শুরু হওয়া  ‘গিগাবাইট গেইমিং প্রতিযোগিতায় লড়ছে ২৫০ জন গেইমার। মেলার প্রথম দিন বৃহস্পতিবার থেকে শুক্রবার দুপুর পর্যন্ত তিনটি বিভাগে এই গেইমারা রেজিস্ট্রেশন করেছেন।

আয়োজকরা জানিয়েছেন, শুক্রবার রাত ৮টা পর্যন্ত প্রায় ১৫০ জন গেইমার অংশ নিতে পারবেন। বাকিরা শনিবার অংশ নেবেন।

4

প্রতিযোগিতা শুরুর আগ থেকেই জানানো হয়েছিল ফিফা ১৪ কল অব ডিউটি দুটি বিভাগে গেইম চলেবে। কিন্তু গেইমারদের বিশেষ অনুরোধে শুক্রবার সকাল থেকে প্রতিযোগিতায় ফিফা ১৫ গেইমটিও যোগ করা হয়েছে।

আয়োজকরা প্রত্যেক প্রতিযোগিকে টি-শার্ট ও আইডি কার্ড দিয়েছে। ফিফা ১৪ ও কল অব ডিউটিতে চ্যাম্পিয়নের জন্য থাকছে যথাক্রমে ৭ হাজার টাকা এবং ৫ হাজার টাকা। এছাড়া রানার-আপ প্রত্যেকের জন্য ৩ হাজার টাকা। তবে ফিফা ১৫ গেইমের প্রাইজমানি এখনো নির্ধারণ করা হয়নি।

প্রতিযোগিতায় অংশ নিতে আসা ও-লেভেলের শিক্ষার্থী সৃজন কস্তা জানান, আমি কল অব ডিউটি ৪ গেইমে অংশ নিচ্ছি। আজই রেজিস্ট্রেশন করেছি। আশা করছি আমি ভাল করব।

গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মুহাম্মদ আনাজ খান টেকশহরডটকমকে জানান, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের গেইমিংয়ে আগ্রহ বাড়াতেই প্রতিযোগিতাটির আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতার সহ-আয়োজক প্রতিষ্ঠান আমব্রেলা ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক বাসিতুল ইসলাম জানিয়েছেন, ব্যক্তিগত গেইমের জন্য রেজিস্ট্রেশন ফি ৩৫০ টাকা কিন্তু ডিসকাউন্ট মেলায় তা ৩০০ টাকা এবং দলগত গেইমসের জন্য এক হাজার ৫০০ টাকা নেয়া হচ্ছে।

আরো পড়ুনঃ

*

*

আরও পড়ুন