শুরু হলো অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো

শুরু হলো অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো-টেকশহর.কম
Evaly in News page (Banner-2)

টেশ শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাহকদের সর্বাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস একবার ছুঁয়ে দেখার সুযোগ দিতে রাজধানীতে শুরু হয়েছে অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো। গাজীপুর ও নারায়নগঞ্জসহ ঢাকার ৮০টি গুরুত্বপূর্ণ স্থানে আগামী ২০ দিনব্যাপি চলবে এই রোডশো।

‘ট্যুর অব বাংলাদেশ’ শীর্ষক এই রোডশো সোমবার উদ্বোধন করেন অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। আগামী ১৫ নভেম্বর পর্যন্ত রোডশোটি চলবে।

শুরু হলো অ্যালকাটেল ওয়ানটাচ রোডশো-টেকশহর.কম

উদ্বোধনকালে সিজু চেরুভালাত জানান, বিশ্বের বিভিন্ন দেশের পর এবার বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু করেছে অ্যালকাটেল ওয়ানটাচ। এর মাধ্যমে গ্রাহকরা অ্যালকাটেল মোবাইল ডিভাইস একবার হাতে নিয়ে দেখার সুযোগ পাবেন।

অ্যালকাটেলের পক্ষ থেকে জানানো হয়েছে, রোডশোর পাশাপাশি চলছে ফেসবুক ভিত্তিক সেলফি প্রতিযোগিতা। আগ্রহীরা সেলফি তুলে অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশের ফেসবুক পেইজে (www.fb.com/ERACELL.LIMITED) শেয়ার করতে পারবেন। তবে ছবি আপলোড করার সময় অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশ “ALCATEL ONETOUCH BANGLADESH” ট্যাগ লিখে দিতে হবে। আপলোড করা ছবিগুলোর মধ্য থেকে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে প্রতি সপ্তাহে একজন করে মোট ৩ জন বিজয়ীকে অ্যালকাটেল পিওপি ডি৩ মডেলের সর্বাধুনিক স্মার্টফোন পুরস্কার দেওয়া হবে।

রোডশো উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন ইরাসেলের মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রাহিম ইবনে মুবারাক, কাস্টমার কেয়ার ম্যানেজার মোহাম্মাদ আশিকুর রহমান প্রমুখ।

ফখরুদ্দিন মেহেদী।

*

*

আরও পড়ুন