আবার প্রি-বুকিং শুরু মজিলা ফোনের

Evaly in News page (Banner-2)

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রি-বুকিং শুরু হওয়ার মাত্র ৩৬ ঘন্টায় মধ্যে বাংলাদেশে প্রথম মজিলা ফায়ারফক্স অপারেটিং সিস্টেমচালিত স্মার্টফোনের স্টক শেষ হয়ে যায়। তবে গ্রাহকদের চাহিদা এবং আগ্রহের কথা বিবেচনা করে পুনরায় প্রি-অর্ডার নেওয়া শুরু হয়েছে।

দেশের বাজারে চার হাজার ৬৫০ টাকা দামের গো ফক্স এফ১৫ স্মার্টফোন আনার ঘোষণা দেওয়া হয় মঙ্গলবার। বুধবার থেকে প্রি-বুকিং শুরুর ৩৬ ঘন্টার মধ্যে তা শেষ হয়ে যায়। গত বৃহস্পতিবার বিকালে অনেকে অর্ডার করতে চাইলেও প্রি-বুকিং করতে পারেননি।

স্থানীয় মোবাইল ব্র্যান্ড সিম্ফনি ও শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন মিলে দেশের বাজারে মজিলা ফোন নামে পরিচিত পাওয়া ফায়ারফক্স অপারেটিং সিস্টেমের এ স্মার্টফোন আনছে। এখন প্রি-বুকিং নেওয়া হলেও এটি হাতে পাওয়া যাবে ২৮ সেপ্টেম্বর।

10620659_10152377241928511_6174890015480213443_n

নতুন করে প্রি-বুকিং চালু করায় খুশি দেশের ক্রেতারা। স্টক শেষ হওয়ার কারণে সিয়াম আগেরবার প্রি-বুকিং করতে পারেননি। তবে নতুন করে প্রি-বুকিং শুরু হওয়ায় তিনি এবার ঘোষণার শুরুতেই রোববার বুকিং দিয়ে দেন। এখন ফোনটি হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি বলে টেকশহরডটকমকে জানান।

তবে এ্‌ পর্যন্ত কত সংখ্যক স্মার্টফোন প্রি-বুকিং করা হয়েছে কিংবা প্রথম পর্যায়ে কতগুলো ফোন বাজারে ছাড়া হবে সে বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি।

স্মার্টফোনটির কনফিগারেশনে রয়েছে ১ গিগাহার্টজ সিঙ্গেল কোর প্রসেসর ফায়ারফক্স ১.৪ অপারেটিং সিস্টেম ৩.৫ ইঞ্চি টিএফটি এইচভিজিএ ডিসপ্লে মেমোরিতে ৫১২ এমবি রম ও র‌্যাম ৩.২ এমপি রিয়ার ও ০.৩ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ১৪৫০ এমপিএইএচ লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে।

এ ছাড়া ওয়াই-ফাই, ব্লুট্রুথ, এফএমরেডিও এবং অন্যান্য সুবিধা আছে।

আরও পড়ুন

দেশে মজিলা ফায়ারফক্স ফোন আনছে সিম্ফনি ও জিপি

মজিলা স্মার্টফোন আনছে জিপি, উন্মোচন মঙ্গলবার

রবিতে বিনামূল্যে ফেইসবুক

মজিলার নতুন ওএসে বাংলা হবে সবার জন্য চমক 

৩৯০০ টাকায় স্মার্টফোন আনছে গ্রামীণফোন

১৭’শ টাকায় ফিচার ফোন আনছে গ্রামীণফোন

অবশেষে এলো অ্যামাজনের ফায়ার ফোন

একজনকে দিয়ে পাঁচ গ্রাহক ধরছে গ্রামীণফোন

ফাঁদে ফেলতে জনপ্রিয় যেসব ফেইসবুক টোপ !

জিপির রাত জাগা অফার নিয়ে সমালোচনার ঝড়

১ টি মতামত

*

*

আরও পড়ুন