Techno Header Top

ওয়াই-ফাই হটস্পট সুবিধা মিলবে এক্সপ্লোরার জেড টুতে

SYMPHONY-ZII, techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর ডেস্ক : সিম্ফনি এক্সপ্লোরার জেড টু নামে নতুন একটি স্মার্টফোন সম্প্রতি বাজারজাত শুরু করেছে। নতুন অপারেটিং সিস্টেম ছাড়াও এতে নতুন কিছু ফিচার যোগ করা হয়েছে।

এ স্মার্টফোনটিতে আছে সুপার এমওএলইডি গরিলা গ্লাসের ৪.৮ ইঞ্চি ডিসপে্ল। এতে আছে নতুন অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম ৪.২.১ জেলি বিন। কোর্টেক্স-এ৭-এর ১.২ গিগাহার্টজের কোয়াডকোর প্রসেসরের পাশাপাশি এ স্মার্টফোনে আছে এক গিগাবাইটের র‌্যাম। এটির অভ্যন্তরীণ মেমোরি নয় গিগাবাইটের হলেও এসডি কার্ডের সাহায্যে তা বাড়ানো যাবে ৩২ গিগাবাইট পর্যন্ত। টুজি নেটওয়ার্কেও পাশাপাশি পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে থ্রিজি ভিডিও কলও করা যাবে সেটটিতে দিয়ে। আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও করা যাবে।

SYMPHONY-ZII, techshohor

৩.৫ এমএম অডিও পোর্টে ব্যবহার যাবে উন্নতমানের সব হেডফোন। ২২০০ অ্যাম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে এতে। ডুয়েল সিম ডুয়েল ষ্ট্যান্ডবাই সুবিধা থাকায় দুটি সিমই ব্যবহার করা যাবে একসঙ্গে।

ওয়াই-ফাই বা তারবিহীন ইন্টারনেটের পাশাপাশি ওয়াই-ফাই হটস্পট করারও সুবিধা আছে মোবাইল হ্যান্ডসেটটিতে। এটির দাম ১৯ হাজার ৫০০ টাকা।

-টেক শহর

*

*