vivo Y16 Project

উদ্যোক্তাদের প্রযুক্তি সেবা দিচ্ছে সিস্টেমআই

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ছোট-বড় সকল উদ্যোক্তাদের যাবতীয় প্রযুক্তি সেবা দিতে একক প্ল্যাটফর্ম চালু করলো
তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড।

কাওরান বাজারের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে সিস্টেমআই টেকনোলজিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল আহমেদ বলেন, বিশেষত স্বল্প ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা পরিচালনায় প্রযুক্তি বাজেট কম থাকে। আমরা চেষ্টা করেছি নতুন উদ্যোক্তাদের প্রতিষ্ঠানগুলো যেন তাদের স্বল্প বাজেটের মধ্যে সম্মিলিত প্রযুক্তি সেবা গ্রহণ করতে পারে।

সিস্টেমআই টেকনোলজিসের হেড অব অপারেশন আরিফুল ইসলাম বলেন, নতুন উদ্যোক্তারা ব্যবসা শুরু করার সময় নানান চ্যালেঞ্জের মুখোমুখি হন। তারা সিদ্ধান্ত নিতে ভুল করেন। এসব উদ্যোক্তাদের সঠিক দিক নির্দেশনা দিতে আমরা বিনামূল্যে প্রযুক্তি সংক্রান্ত পরামর্শ দিয়ে থাকি, যা তাদের ব্যবসা বৃদ্ধিতে বিশেষ ভূমিকা পালন করে থাকে।

Techshohor Youtube

ব্যবসা সঠিকভাবে পরিচালনা ও প্রবৃদ্ধির জন্য কয়েক ধরনের প্রযুক্তি সেবার প্রয়োজন হয়। ডিজিটাল মার্কেটিং, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, কম্পিউটার ও নেটওয়ার্ক ডিভাইস, ডিজিটাল মিডিয়ার বায়িং ও ডিজিটাল কন্টেন্ট বানানো এসবের মধ্যে অন্যতম। ব্যবসার বিক্রয় বৃদ্ধির ক্ষেত্রে এমন সম্মিলিত সেবাগুলো একটি একক প্ল্যাটফর্ম থেকে দিতে উদ্যোগ নিয়েছে সিস্টেমআই টেকনোলজিস।

প্রতিষ্ঠানটি গত ১১ বছর ধরে তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবা সহজলভ্য করতে নানান ধরনের কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে পাঁচ সহস্রাধিক গ্রাহককে সেবা দিয়েছে এবং এসব গ্রাহকের চাহিদা ও সমস্যাগুলো চিহ্নিত করে নতুন এই সম্মিলিত প্রযুক্তি সেবা চালু করলো প্রতিষ্ঠানটি।

*

*

আরও পড়ুন

vivo Y16 Project