vivo Y16 Project

আইএসপিএবি আয়োজিত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ২ ডিসেম্বর শুক্রবার, বিকাল ৩ টায় রাজধানীর সেফ টেবিল, ১০০ ফিটে পারিবারিক মিলন মেলা’২২ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের আয়োজন হয় । এই টুর্নামেন্টে বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় আইএসপিএবি সদস্য প্রতিষ্ঠানের মোট ৮টি ফুটবল টিম অংশ গ্রহন করে।

দলগুলো হল – ঢাকা কিং, মিরপুর গ্লোরিয়াস, চাঁটগাইয়া নওজোয়ান, কেরানীগঞ্জ লায়ন্স, নারায়নগঞ্জ রয়ালস, কে আই বি ঈগল, কুমিল্লা একাদশ এবং খুলনা টাইগার্স ।

জানা গেছে , ইন্টারনেট সার্ভিস প্রোভাইর্ডাস এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) আগামী ১৭ ডিসেম্বর শনিবার সুবর্ন গ্রাম রির্সোট, ভূলতা, (ঢাকা ও সিলেট হাইওয়ের পাশে) নারায়নগঞ্জে আইএসপিএবির সকল সদস্যদের নিয়ে প্রথম বারের মত একটি পারিবারিক মিলন মেলার আয়োজন করবে।

Techshohor Youtube

ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো: আজম আলী, ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানী লিমিটেড এবং বিশেষ অতিথি এম এ তালেব হোসেন , পরিচালক, এনর্ফোসমেন্ট এন্ড ইন্সপেকশন ডিরেক্টরেট, বিটিআরসি।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইমদাদুল হক, সভাপতি, আইএসপিএবি এবং সঞ্চালনা করেন নাজমুল করিম ভূঞাঁ, সেক্রেটারী জেনারেল, আইএসপিএবি। তাছাড়া আরো উপস্থিত ছিলেন আইএসপিএবি ইসি, আইএসপিএবি সদস্য ও বিভিন্ন টিমের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী খেলায়, চট্টগ্রাম বিভাগের চাঁটগাইয়া নওজোয়ান ৪-০ গোলে কেরানীগঞ্জ লায়ন্সকে , নারায়নগঞ্জ রয়ালস ২-১ গোলে কে আই বি ঈগলকে, মিরপুর গ্লোরিয়াস ২-০ গোলে ঢাকা কিং কে ও , খুলনা টাইগার্স ৬-১ গোলে কুমিল্লা একাদশকে পরাজিত করে।

*

*

আরও পড়ুন

vivo Y16 Project