vivo Y16 Project

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে উদ্বোধন করলেন পলক


টেকশহর কনটেন্ট কাউন্সিলর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সোমবার দীপ্ত টিভি’র ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে উদ্বোধন করেছেন ।

তিনি বলেছেন,ভবিষ্যত বিনোদন হবে সম্পূর্ণ ইন্টারনেট প্রযুক্তি নির্ভর। নতুন নতুন ওটিটি প্ল্যাটফর্ম ডিজিটাল বাংলাদেশের ফসল , আমাদের ভুলে গেলে চলবে না, সংযুক্ত এবং স্বয়ংক্রিয় প্লাটফর্মগুলো হবে বিনোদনের অন্যতম বাহন এবং বিনোদন খাতকে নিয়ে যাবে নতুন দিগন্তে ।

প্রতিমন্ত্রী বলেন, এ ধরণের উদ্যোগ দেশের স্বনির্ভরতা অর্জনের স্বাক্ষর বহন করে। এতে ফেসবুক, নেটফ্লিক্স এর মাধ্যমে যে বিপুল অংকের অর্থ দেশের বাইরে যাচ্ছে তা বাঁচবে। অপসংস্কৃতি থেকেও তরুণদের রক্ষা করা যাবে। “দীপ্ত প্লে” সব বয়সী দর্শকদের উপযোগী কন্টেন্ট তৈরি করে ওটিটি হিসেবে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন ।

Techshohor Youtube

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিকাশ এর প্রতিষ্ঠাতা কামাল কাদির, দীপ্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ আহমেদ চৌধুরী, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং জনাব মাজহার চৌধুরী , প্রধান নির্বাহী মিডিয়াকম লিমিটেড, এশিয়াটিক মাইনডশেয়ার অজয় কুমার কুন্ডু ।

গুগল প্লে থেকে DeeptoPlay অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। একই সাথে www.deeptoplay.com ভিজিট করেও দীপ্ত প্লে’র সাথে যুক্ত হওয়া সম্ভব। দেশে ও দেশের বাইরে থাকা সব বয়সী দর্শক খুব সহজেই যুক্ত হতে পারবেন ।

প্রায় ১০০০ এর ওপর কন্টেন্ট নিয়ে যাত্রা করা দীপ্ত প্লে মাসিক ও বাৎসরিক সাবক্রিপশনের মাধ্যমে অনুষ্ঠানগুলো টিভি’র আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা।

*

*

আরও পড়ুন

vivo Y16 Project