vivo Y16 Project

আইএসপিএবি'র ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ঢাকায় মঙ্গলবার ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ, আইএসপিএবি’র ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আইএসপিএবির কার্যনির্বাহী পরিষদের মধ্যে উপস্থিত ছিলেন মো. ইমদাদুল হক, সভাপতি, আইএসপিএবি, নাজমুল করিম ভূঁঞা, মহাসচিব, মো: আনোয়ারুল আজিম, সহ-সভাপতি, মো: আব্দুল কাইউম রাশেদ, যুগ্ম-মহাসচিব, মোহাম্মদ আনোয়ার হোসেন, যুগ্ম-মহাসচিব-০২, মো: আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ, মাহবুব আলম, পরিচালক, সাকিফ আহমেদ, পরিচালক,এ এম কামাল উদ্দীন আহমদ সেলিম, পরিচালক, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন, পরিচালক ও মো: নাছির উদ্দিন, পরিচালক।

আলোচ্যসূচি অনুসারে ১৮তম বার্ষিক সাধারণ সভায় কার্যবিবরণী উপস্থাপন করেন আইএসপিএবি এর সভাপতি মো: ইমদাদুল হক। উপস্থিত সকল সদস্যরা কন্ঠভোটে সভার কার্যবিবরণী অনুমোদন করেন।

Techshohor Youtube

সভাপতির সস্মতিক্রমে সেক্রেটারী জেনারেল নাজমুল করিম ভূঁঞা, ২০২১ সালের বার্ষিক কর্মকান্ডের বিবরণী এবং কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান সুজন নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য আর্থিক বাজেট কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয়।

উপস্থিত সদস্যদের বিস্তারিত আলোচনা ও মতামতের আলোকে ২০২১ সালের কার্যক্রম, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন এবং ২০২২ সালের অডিটর (নিরীক্ষক) নিয়োগ ও আগামী বছরের জন্য এসোসিয়েশনের বাজেট অনুমোদিত হয়।

*

*