vivo Y16 Project

চলতি বছর ৩য় প্রান্তিকে স্মার্টফোন রপ্তানিতে শীর্ষে স্যামসাং

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ২০২২ সালের ৩য় প্রান্তিকে ৬৪ মিলিয়ন ইউনিট শিপমেন্টের মাধ্যমে বৈশ্বিক স্মার্টফোন রপ্তানিতে আবারও শীর্ষস্থান অর্জন করেছে স্যামসাং, যা প্রান্তিকপ্রতি হিসাবে ৫ শতাংশ বেশি। কাউন্টার পয়েন্ট টেকনোলজি মার্কেট রিসার্চ জানিয়েছে এমন তথ্য ।

বর্তমানে, স্মার্টফোনের বাজার হিস্যার ২২ শতাংশ সহ নেতৃস্থানীয় প্রযুক্তি ও ক্রেতাকেন্দ্রিক অনন্য সব উদ্ভাবন নিয়ে এগিয়ে যাচ্ছে এই স্মার্টফোন ব্র্যান্ডটি। স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস ও গ্যালাক্সি এ সিরিজের জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় এ মাইলফলক অর্জন করা গেলো। 

এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিকস, বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্রেতাদের চাহিদার সাথে তাল মিলিয়ে স্মার্টফোন খাত ক্রমাগত পরিবর্তিত হচ্ছে। এ ধরনের ব্যবসায়িক পরিস্থিতির সাথে সবসময় স্মার্টফোন ব্র্যান্ডগুলোকে মানিয়ে চলতে হয়। এ বছরের তৃতীয় প্রান্তিকে স্যামসাং আবারও নিজের অবস্থান প্রমাণ করতে সক্ষম হয়েছে। চতুর্থ প্রান্তিক ও ২০২৩ সালে স্মার্টফোন ও ওয়্যারেবল ডিভাইসের বাজার আরও বিস্তৃত হবে আমাদের প্রত্যাশা। আশা করছি, ক্রেতাদের সাথে দুর্দান্ত সব ফিচার আর প্রযুক্তির পরিচয় করিয়ে দিয়ে আমাদের প্রবৃদ্ধি আরও বৃদ্ধি করতে সক্ষম হবো।”

Techshohor Youtube

*

*

আরও পড়ুন

vivo Y16 Project