জাতীয় শোক দিবস উপলক্ষে বিটিআরসিতে আলোচনা সভা অনুষ্ঠিত

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর প্রধান সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা শুরুতেই জাতির পিতাসহ ১৫ ই আগস্টে নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিটি নিরবতা পালন করা হয়।

সভাপতির বক্তব্যে বিটিআরসি’র চেয়ারম্যান শ্যাম ‍সুন্দর সিকদার বলেন, বঙ্গবন্ধু ছিলেন সাহসী, অসাম্প্রদায়িক ও বিজ্ঞান মনষ্ক ও দুরদর্শী। বঙ্গবন্ধু শুধু বাঙালির নেতা ছিলেন না, তিনি ছিলেন সারা বিশ্বের অবিসংবাদিত নেতা।

Techshohor Youtube

তিনি বঙ্গবন্ধুর বিভিন্ন জীবনীগ্রন্থ থেকে উদ্ধৃতি দিয়ে বলেন, বঙ্গবন্ধু আজীবন শোষিত ও মুক্তিকামী মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন এবং তাঁর আদর্শ ও দর্শন আমাদের জন্য আধুনিক চিন্তাধারা তৈরির ক্ষেত্রে অমূল্য সম্পদে পরিণত হয়েছে।

বিটিআরসি’র সচিব মো: নূরুল হাফিজ এর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কমিশনের ভাইস-চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার ( ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স) প্রকৌশলী মো: মহিউদ্দিন আহমেদ, কমিশনার (লিগ্যাল এন্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন, মহাপরিচালক (লিগ্যাল এন্ড লাইসেন্সিং) আশীষ কুমার কুন্ডু, মহাপরিচালক (অর্থ, হিসাব ও রাজস্ব) প্রকৌশলী মো: মেসবাহুজ্জামান, পরিচালক (ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স) জনাব মো: গোলাম রাজ্জাক ও বিটিআরসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: জামিউল ইসলাম।

আলোচনা সভায় বক্তারা শোকাবহ ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদসহ মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণ করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং বঙ্গবন্ধুর আদর্শ ও জীবনকর্ম তুলে ধরেন।

অনুষ্ঠানে বিটিআরসি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন