স্যামসাংয়ের ‘ওভার দ্য হরিজন’ রিংটোন নিয়ে পপ আইকন বিটিএসের সুগা

টেকশহর কনটেন্ট কাউন্সিলর: গ্যালাক্সি এস এর শুরু থেকেই এর প্রতিটি সিরিজের ডিভাইসগুলোর জন্য একচেটিয়াভাবে ‘ওভার দ্য হরিজন’ রিংটোন থিম প্রকাশ করে আসছে স্যামসাং। এবার একবিংশ শতাব্দীর পপ আইকন হিসেবে পরিচিত বিটিএসের সুগা এই ‘ওভার দ্য হরিজনের’ সম্পূর্ণ নতুন একটি সংস্করন উন্মোচন করেছেন। রিংটোনের নতুন এই সংস্করনটি স্যামসাং ইলেক্ট্রনিকসের সোশ্যাল চ্যানেলগুলোয় শুনতে পাওয়া যাবে।

গত বছর প্রথমবারের মতো স্যামসাংয়ের রিংটোনের রিমিক্স প্রকাশিত হওয়ার পর এ বিষয়ে আরো উৎসাহী হয়ে উঠেছেন সুগা নামে পরিচিত দক্ষিণ কোরিয়ার র‌্যাপার, গীতিকার ও রেকর্ড প্রডিউসার। এরই ধারাবাহিকতায় ২০২২ সালের জন্য আবারো স্যামসাংয়ের সিগনেচার মিউজিক্যল থিম ‘ওভার দ্য হরিজন’ নির্মাণ করেছেন।

২০১১ সালে স্যামসাং গ্যালাক্সি এস২ উন্মোচনের সময় প্রথমবারের মতো ‘ওভার দ্য হরিজন’ প্রকাশ করা হয়। স্যামসাং তাদের মিউজিক্যল থিম পুনরায় তৈরি করতে বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে একসঙ্গে কাজ করেছে। রেকর্ড প্রডিউসিংয়ের জন্য বিশ্বব্যাপি সুপরিচিত সুগাই প্রথম কোন শিল্পী যিনি কিনা গ্যালাক্সি ফোল্ডেবল ডিভাইসের নতুন সংস্করনের জন্য দুইবার রিংটোন তৈরি করলেন।

Techshohor Youtube

এই রিংটোনটি নিয়ে সুগা যখন কাজ শুরু করেন তখন তার লক্ষ্য ছিলো সাধারন মানুষকে উজ্জ্বল ভবিষ্যত নিয়ে চিন্তাভাবনা করতে উৎসাহী করা এবং ‘ওভার দ্য হরিজনে’ কি চমক অপেক্ষা করছে সে বিষয়ে ভাবনার যোগান দেয়া। আশা করা হচ্ছে নতুন রিমিক্সটিও ব্যবহারকারীদের আশাবাদী ও উৎসাহী করে তুলবে।

জানা গিয়েছে গ্যালাক্সি ডিভাইসগুলোর আসন্ন সফটওয়্যার আপডেটের পর ‘ওভার দ্য হরিজন ২০২২ প্রডিউসড বাই সুগা অব বিটিএস’ রিংটোন হিসেবে পাওয়া যাবে।

আরএপি

*

*

আরও পড়ুন