২০২১-২২ অর্থবছরে দেশের অন্যতম সর্বোচ্চ করদাতার স্বীকৃতি পেল গ্রামীণফোন

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ২০২১-২২ অর্থবছরে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক দেশের অন্যতম সর্বোচ্চ করদাতার স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন । জাতীয় কোষাগারে গ্রামীণফোনের অবদান প্রায় ৩,৫৪৯ কোটি টাকা । এ নিয়ে টানা ৭ম বারের মতো এ সম্মাননা অর্জন করলো গ্রামীণফোন।

এ উপলক্ষ্যে বৃহৎ কর ইউনিটের আয়কর অনুবিভাগের কর কমিশনার ইকবাল হোসেনের সভাপতিত্বে এক অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনার সদস্য শাহীন আক্তার গ্রামীণফোনের প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) ইয়েন্স বেকারের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব করপোরেট ট্যাক্স মো. মহসিন।

গ্রামীণফোনের সিএফও ইয়েন্স বেকার বলেন, টেলিনর ও গ্রামীণফোনে আমরা গভর্নেন্স নিশ্চিত করতে এবং আমাদের সকল কার্যক্রম দায়িত্বের সাথে পরিচালনায় প্রতিশ্রুতিবদ্ধ। টানা ৭ম বারের মতো এনবিআর থেকে এ স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত, যা আমাদের জাতীয় কোষাগারে ধারাবাহিকভাবে অবদান রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলস কাজ করে যেতে অনুপ্রাণিত করবে।

Techshohor Youtube

এর আগে ২০১৫-১৬, ২০১৬-১৭, ২০১৭-১৮, ২০১৮-১৯, ২০১৯-২০ এবং ২০২০-২১ অর্থ বছরে গ্রামীণফোন টেলিযোগাযোগ বিভাগে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক সর্বোচ্চ করদাতার স্বীকৃতি পায়।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন