Samsung HHP Online Campaign

স্বাস্থ্য অধিদপ্তরের প্রান্তিক পর্যায়ে ইন্টারনেট দেবে বিটিসিএল

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : বিটিসিএল স্বাস্থ্য অধিদপ্তরের অধীনস্থ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত হাসপাতাল এবং ইন্সটিটিউটে অপটিক্যাল ফাইবার কানেকটিভিটি এবং ডাটা কানেকটিভিটি প্রদান করবে।

বৃহস্পতিবার বিটিসিএল প্রধান কার্যালয়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) প্রদত্ত ‘লিজড লাইন ইন্টারনেট’, ‘ভিপিএন’ ইত্যাদি সার্ভিস বিষয়ে বিটিসিএল এবং স্বাস্থ্য অধিদপ্তরের মধ্যে সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ডিজিটাল সেবা সম্প্রসারণে এই সমঝোতা স্মারককে একটি মাইলফলক বলেন এবং অভিনন্দন জানান।

Techshohor Youtube

তিনি বলেন, বিটিসিএল ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল মহাসড়ক নির্মাণে অসাধারণ ভূমিকা পালন করছে এবং তাদেরকে আগামীতেও দৃঢ়তার সাথে এই কাজ করে যেতে হবে।

বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিটিসিএল এর পক্ষে চীফ জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) মো. আলিমুজ্জামান এ সমঝোতা স্মারকে সাক্ষর করেন এবং স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে ডিরেক্টর (এম আই এস) এবং লাইন ডিরেক্টর (এইচ আই এস এবং ই-হেলথ) প্রফেসর ডা. মোঃ শাহাদাত হোসেন সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন