vivo Y16 Project

উপায়-এ দেয়া যাবে ইডেন কলেজের একাডেমিক ফি

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজের শিক্ষার্থীরা তাদের সব ধরণের একাডেমিক ফি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর মাধ্যমে প্রদান করতে পারবে ।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেন এবং ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে কলেজ প্রাঙ্গণে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে উপায় অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে ইডেন মহিলা কলেজের প্রায় ২৫ হাজার ছাত্রী মাসিক টিউশন ফি সহ কলেজের সবধরণের ফি প্রদান করতে পারবে ।

Techshohor Youtube

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের ভূগোল বিভাগের প্রধান অধ্যাপক কাজী আতিকুজ্জামান এবং উপায় এর চীফ সেলস এন্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত, ডিরেক্টর-সেল্স এন্ড ডিস্ট্রিবিউশন বিপ্লব ব্যানার্জী, ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, হাসান মোহাম্মদ জাহিদ ও একাউন্ট ম্যানেজার শাহ্্ মো. বদিউর রহমান।

২০২১ সালের মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।

উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন

vivo Y16 Project