vivo Y16 Project

উপবৃত্তির টাকা বিতরণ হবে উপায়ে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ছাত্র ছাত্রীদের জন্য উপবৃত্তির টাকা মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রোভাইডার ‘উপায়’-এর মাধ্যমে বিতরণ শুরু হয়েছে।

উপায় এর মাধ্যমে সরকারি বৃত্তি/ উপবৃত্তির টাকা পেতে শিক্ষার্থী বা তাদের বাবা-মা অথবা অভিভাবকদের উপায় একাউন্ট খুলতে হবে। যেকোনো উপায় পয়েন্ট অথবা উপায় অ্যাপে সেলফ রেজিস্ট্রেশনের মাধ্যমে উপায় একাউন্ট খোলা যাবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রাইমারি এডুকেশন স্টাইপেন্ড প্রোগ্রাম এবং প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় সুবিধাভোগীদের উপায় একাউন্টে প্রাইমারি থেকে স্নাতক পর্যায়ে শিক্ষার্থীদের এই বৃত্তি প্রদান করা হচ্ছে।

Techshohor Youtube

২০২১ সালের মার্চ মাসে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।

উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন

vivo Y16 Project