vivo Y16 Project

ঈদ কেনাকাটায় উপায় দিচ্ছে ১০% ক্যাশ রিওয়ার্ড অফার

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : নির্দিষ্ট কিছু সুপারস্টোর এবং ইলেকট্রনিক্স ব্র্যান্ডের আউটলেট হতে পণ্য কিনে উপায়- এ পেমেন্ট করলে গ্রাহকরা ১০% ক্যাশ রিওয়ার্ড পাবেন। ১ জুলাই ২০২২ হতে শুরু হওয়া এই অফারটি চলবে ঈদ-উল আযহার আগের দিন পর্যন্ত।

আগোরা, মিনা বাজার, ইউনিমার্ট, ডেইলি শপিং, বাজার সারাবেলা, মেহেদী মার্ট, শপিং ব্যাগ এবং খুলশী মার্টের যেকোনো আউটলেটে কেনাকাটা করে উপায়-এ পেমেন্ট করলেই পাবেন ট্রানজেকশন প্রতি সর্বোচ্চ ১০০ টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড।

পাশাপাশি, বেস্ট ইলেকট্রনিকস থেকে যেকোনো পণ্য কিনে উপায় পেমেন্ট করলেই ১০% ক্যাশ রিওয়ার্ড। অফারটি উপভোগ করতে পারবেন বেস্ট ইলেকট্রনিকস এবং বাটারফ্লাই এর সকল আউটলেটে। এসব আউটলেটে উপায় দিয়ে পেমেন্ট করলেই একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সময় সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

Techshohor Youtube

উপায় গ্রাহকরা অ্যাপ বা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন। ক্যাশ রিওয়ার্ড ব্যবহার করে গ্রাহকরা ক্যাশ আউট, সেন্ড মানি এবং ফান্ড ট্রান্সফার ব্যাতিত অন্যান্য এমএফএস সেবা, যেমন : মোবাইল রিচার্জ, মার্চেন্ট পেমেন্ট, বিল পেমেন্ট ইত্যাদি করতে পারবেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন,ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে প্রাণ-আরএফএল

নেসকোর বিদ্যুত বিল পরিশোধ হবে উপায়ে

*

*

আরও পড়ুন

vivo Y16 Project