Samsung HHP Online Campaign

প্রিপেইড গ্যাসের বিল পরিশোধে উপায় ও তিতাসের চুক্তি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রিপ্রেইড মিটারযুক্ত গ্রাহকদের বিল পেমেন্ট বা প্রিপেইড কার্ড রিচার্জ সহজে পরিশোধ করতে দেশের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড।

উপায়ের চিফ সেলস এ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং মোহাম্মদ ইয়াকুব আলী, কোম্পানী সেক্রেটারী, তিতাস গ্যাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করে। এ সময় উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রেজাউল হোসেন এবং তিতাস গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. মো. হারুনুর রশীদ মোল্লাহ উপস্থিত ছিলেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি উপায়। বর্তমানে উপায় এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে । বর্তমানে উপায়ের গ্রাহক সংখ্যা ৫০ লাখ এবং দেশব্যাপী এক লাখ এজেন্টের নেটওয়ার্ক রয়েছে ।

Techshohor Youtube

উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা দিচ্ছে উপায় ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইনস্টলেশন অব প্রিপ্রেইড গ্যাস মিটার ফর টিজিটিডিসিএল প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌ. সৈয়দ আবু নসর মো. সালেহ ও ব্যবস্থাপক প্রকৌ. মীর মোবারক হোসেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ট্রানজেকশন ব্যাংকিং এর প্রধান মো. সেকান্দার-ই-আজম এবং উপায় এর ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, এ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ, ডিজিএম মোহাম্মদ মকবুল হোসেন ভূঁইয়া ও একাউন্ট ম্যানেজার মো. মাহফুজুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

চার্জ ছাড়া উপায় অ্যাপ ব্যবহার করবে রবি গ্রাহকরা

*

*

আরও পড়ুন