Samsung HHP Online Campaign

প্রিন্টন প্রিন্টারে ১৫ % মূল্যছাড়, চলবে ৩১ মে পর্যন্ত

টেকশহর কনটেন্ট কাউন্সিলর :  অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ওয়ালটনের প্রিন্টার কিনলে মিলছে ১৫ % মূল্যছাড়। এই সুবিধা থাকবে ৩১ মে পর্যন্ত ।

ওয়ালটন কম্পিউটার ও আইটি এক্সেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, ‘ওয়ালটন ল্যাপটপ অনলাইন ডিসকাউন্ট মেলা’র আওতায় ই-প্লাজা থেকে প্রিন্টারসহ যে-কোনো কম্পিউটার পণ্য ক্রয়ে ১৫ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে। যা ইতোমধ্যেই ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

তিনি জানান, বর্তমানে ‘প্রিন্টন’ প্যাকেজিং এ দুই মডেলের ওয়ালটন লেজার প্রিন্টার বাজারে রয়েছে। মডেল প্রিন্টন পিএমএফ২২ (Printon PMF22) এবং প্রিন্টন পিএস২২ (Printon PS22)। এর মধ্যে পিএমএফ২২ (PMF22) মডেলটি মাল্টি ফাংশন সুবিধাযুক্ত। অর্থাৎ প্রিন্টের পাশাপাশি স্ক্যান এবং ফটোকপি করা যায়। এই মডেলের প্রিন্টারের মূল্য ১৬,৭৫০ টাকা , ই-প্লাজা থেকে কিনলে ২,৫১৩ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ফলে প্রিন্টারটি কেনা যাচ্ছে মাত্র ১৪,২৩৭ টাকায়। 

Techshohor Youtube

এদিকে পিএস২২ (PS22) মডেলের সিঙ্গেল ফাংশনের প্রিন্টারটির দাম ১১,৭৫০ টাকা। কিন্তু ই-প্লাজায় ১,৭৬৩ টাকা ডিসকাউন্টে এটি কেনা যাচ্ছে মাত্র ৯,৯৮৭ টাকায়। ওয়ালটনের এই প্রিন্টার দুটিতে থাকছে ১ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা।  

জানা গেছে, ওয়ালটনের প্রিন্টারের প্রধান বিশেষত্ব হচ্ছে ২২ (এ ফোর) এবং ২৩ (লেটার) পিপিএম প্রিন্ট স্পিড। এছাড়া উভয় মডেলেই ১২০০ ইনটু ১২০০ ডিপিআই (Dpi) রেজ্যুলেশন, ৬০০ মেগাহার্টজ প্রসেসর এবং ১২৮ মেগাবাইট মেমোরি রয়েছে।

এই প্রিন্টার দুটিতে ইউএসবি ক্যাবল সংযোগের মাধ্যমে প্রিন্ট করা ছাড়াও ওয়ারলেস প্রিন্টিং এর সুবিধা রয়েছে। এছাড়া মাল্টি ফাংশন প্রিন্টারটিতে নেটওয়ার্ক প্রিন্টিং এর সুবিধা রয়েছে; যা ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধাজনক।

প্রিন্টারগুলোয় ব্যবহারের জন্য ওয়ালটনের রয়েছে সাশ্রয়ী মূল্যের টোনার। যা ১৫ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে ১,৬৮৭ টাকায়।  এছাড়াও টোনারের ৬৫ গ্রামের রিফিল কিটের দাম ৫৫২ টাকায়। 

প্রিন্টার ছাড়াও বর্তমানে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের নানান মডেলের ল্যাপটপ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। এছাড়া ওয়ালটনের আছে বিভিন্ন মডেলের ডেস্কটপ, অল-ইন-ওয়ান ইউনিফাই পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব। 

এসব পণ্যের পাশাপাশি নানা মডেল ও ফিচারের মনিটর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। 

মডেলভেদে ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে রয়েছে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন