Samsung HHP Online Campaign

টাঙ্গাইল ও রংপুরে চালু হয়েছে বিসিএস এর নতুন শাখা

বাংলাদেশ কম্পিউটার সমিতি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টাঙ্গাইল এবং রংপুরে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর নবম এবং দশম শাখার কার্যক্রম শুরু হয়েছে। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি টাঙ্গাইল শাখা এবং ২০ ফেব্রুয়ারি রংপুর শাখার যাত্রা শুরু হয়।

২১ মে শনিবার বিসিএস কার্যনির্বাহী কমিটি’র সভায় টাঙ্গাইল ও রংপুর শাখা কমিটির আওতাভূক্ত সদস্যদের সম্মতির ভিত্তিতে উক্ত ২টি শাখায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয় ।৩০ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত টাঙ্গাইল ও রংপুর শাখা কমিটি দায়িত্ব পালন করবেন।

টাঙ্গাইল শাখায় চেয়ারম্যান কম্পিউটার রেইনের স্বত্বাধিকারী খন্দকার খায়রুল আলম, ভাইস-চেয়ারম্যান ঊষা কম্পিউটার এন্ড টেলিকম’র স্বত্বাধিকারী বিপ্লব কুমার গুহ, সেক্রেটারি ইসলাম কম্পিউটারের স্বত্বাধিকারী মো. শফিকুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি কম্পিউটার ফিউচার এর স্বত্বাধিকারী মোহাম্মদ খালিদ হায়দার খান, কোষাধ্যক্ষ লিড কম্পিউটারের স্বত্বাধিকারী গৌরাঙ্গ চন্দ্র দাস এবং সদস্য যথাক্রমে ক্রিয়েশন আইটি’র স্বত্বাধিকারী মো. মাহামুদুন্নবী এবং পথ ফাইন্ডার কম্পিউটার সিস্টেমস এর স্বত্বাধিকারী মো. সামাউন হোসেন দায়িত্ব পালন করবেন।

Techshohor Youtube

বিসিএস এর রংপুর শাখায় সিলেট টেকনোলজি এর স্বত্বাধিকারী মো. মোকছেদুল ইসলাম চেয়ারম্যান , সিলিকন কম্পিউটারের স্বত্বাধিকারী মো. রকিবুল ইসলাম, সেক্রেটারি , তাইকন ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. ফেরদৌস নুর, আইটি হার্টের স্বত্বাধিকারী কাজী মোহাম্মদ রাফী , জয়েন্ট সেক্রেটারি, ট্রাস্ট কম্পিউটার রংপুরের স্বত্বাধিকারী মো. নূর-ই-আলম সিদ্দিকী কোষাধ্যক্ষ এবং আজাদ কম্পিউটারের স্বত্বাধিকারী মো. ‍জুনায়েদ হোসেন আজাদ ও কম্পিউটার সিটি রংপুরের স্বত্বাধিকারী মো. রাশেদ আলমগীর সদস্য দায়িত্ব পালন করবেন।

বিসিএস কেন্দ্রীয় কার্যকরী কমিটি নতুন দুটি শাখার কার্যকরী কমিটিকে অভিনন্দন জানায়। কেন্দ্রীয় কমিটি আশা করে , বিসিএস এর কার্যক্রম এই দুই অঞ্চলের মানুষের কাছে পৌঁছে দিয়ে তথ্যপ্রযুক্তির বিকাশে এই দুইটি শাখা ভূমিকা রাখবেন ।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

প্রযুক্তি পণ্যে ওয়ারেন্টি নীতিমালা হালনাগাদ করছে বিসিএস

বিসিএসের নতুন সভাপতি সুব্রত, মহাসচিব কামরুজ্জামান

বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেড এবং বিসিএস এর সমঝোতা চুক্তি

*

*

আরও পড়ুন