জয়পুরহাটে আইডিয়া প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠিত

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজশাহী বিভাগের জয়পুরহাটে ২৩ এপ্রিল শনিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) আওতায় “উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ (iDEA) প্রকল্প” একটি প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করে। 

আইডিয়া প্রকল্পের কার্যক্রমসমূহ এবং ৪র্থ শিল্প বিপ্লব বিষয়ক এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব মো: আলতাফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশে প্রযুক্তিখাতের নতুন উদ্যোগ বা স্টার্টআপের সম্ভাবনা বিপুল। অনেক সম্ভাবনাময় উদ্যোগ বা স্টার্টআপ তাদের মেধা, ধৈর্য এবং চেষ্টার মাধ্যমে সাফল্যের মুখ দেখেছে । তিনি উদ্যোক্তাগণকে সাহস নিয়ে সফলতার পথে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করেন। 

Techshohor Youtube

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়া প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক ও উপ-সচিব ড. মো: মিজানুর রহমান এবং জয়পুরহাট সদরের উপজেলা নির্বাহী অফিসার মো: আরাফাত হোসেন।

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো: শরীফুল ইসলাম। জয়পুরহাট সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এই প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব মো: আলতাফ হোসেন।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন