vivo Y16 Project

ঈদে কম্পিউটার পণ্যে বিশেষ অফার দিচ্ছে ওয়ালটন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কম্পিউটার পণ্যে ঈদ উল্লাস অফার দিচ্ছে ওয়ালটন । দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ডাউনপেমেন্ট ছাড়াই ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি ও ট্যাব কিনতে পারবেন গ্রাহকরা। জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধার সুযোগ থাকছে চাঁদ রাত পর্যন্ত।

ক্যাম্পেইন সম্পর্কে ওয়ালটন কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, ‘ঈদ উল্লাস অফার’-র আওতায় কোনো ধরনের ডাউনপেমেন্ট ছাড়া শুধুমাত্র এক মাসের কিস্তির সমপরিমাণ টাকা জমা দিয়ে ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি ও ট্যাব পাচ্ছেন গ্রাহক। ক্রেতাদের ঈদ আনন্দ বাড়িয়ে দিতে এই সুবিধা থাকছে চলতি মাসের ১৫ তারিখ থেকে চাঁদরাত পর্যন্ত।

তবে এ অফারে পণ্য কেনার ক্ষেত্রে বিকাশ বা নগদ অফার বা অন্য কোনো ডিসকাউন্ট সুবিধা মিলবে না।

Techshohor Youtube

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী বলেন, দেশের একমাত্র ল্যাপটপ, কম্পিউটার ও ট্যাব উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নীরবে দেশের মানুষকে ডিজিটাল সেবা দিয়ে যাচ্ছে। দেশব্যাপী ডিজিটালাইজেশনে ওয়ালটন পালন করছে গুরুত্বপূর্ণ ভূমিকা। ক্রেতারা যাতে আইটি পণ্য সহজেই হাতের নাগালে পেতে পারেন সে জন্য সারা বছরই সব শ্রেণি পেশার মানুষকে নানা সুবিধা দেয়া হচ্ছে।

তিনি বলেন, একবারে সম্পূর্ণ পেমেন্ট দিয়ে অনেকেই ল্যাপটপ বা কম্পিউটার কিনতে পারেন না। আবার কিস্তিতে কেনার ক্ষেত্রে বড় অংকের ডাউনপেমেন্টও জোগাড় করা সবসময় সম্ভব হয় না। তাই এই ঈদে যাতে সবাই একমাসের কিস্তি দিয়েই তাদের প্রয়োজনীয় ডিভাইসটি পেতে পারেন, সেজন্য এমন সুযোগ দেয়া হচ্ছে। এর ফলে শিক্ষার্থী, চাকুরিজীবি, মুক্ত পেশাজীবি সহ (ফ্রিলান্সার) সব শ্রেণী-পেশার মানুষ সহজেই ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন।

বর্তমানে বিভিন্ন কনফিগারেশনের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২১ মডেলের ল্যাপটপ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। যেগুলো পাওয়া যাচ্ছে মাত্র ২৮,৪৯০ টাকা থেকে ১,৮৯,৯৫০ টাকায়। ওয়ালটনের আছে ৭ সিরিজের মোট ১৬ মডেলের ডেস্কটপ। যার মূল্য ৩২,৭৫০ টাকা থেকে ২,৪৯,৫০০ টাকার মধ্যে। এছাড়া ওয়ালটনের রয়েছে ৩ সিরিজের অল-ইন-ওয়ান ওয়ালটন ইউনিফাই পিসি। যার মূল্য ৪৮,৫৫০ থেকে ৬৮,৫০০ টাকার মধ্যে। বাজারে রয়েছে ওয়ালটনের ২ মডেলের অ্যান্ড্রয়েড ট্যাব এবং ১ মডেলের উইন্ডোজ ট্যাব। ওয়ালটন ট্যাবের দাম ১৫,৭৫০ টাকা থেকে ২৬,৯৯০ টাকার মধ্যে।

এসব পণ্যের পাশাপাশি নানা মডেল ও ফিচারের মনিটর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। 

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন

vivo Y16 Project