vivo Y16 Project

ওটিটি জগতে অভিষেক হচ্ছে কারিনা কাপুরের

টেকশহর কনটেন্ট কাউন্সিলর: ডিজিটাল বিনোদনের জগত ওটিটি-তে (ওভার দ্য টপ স্ট্রিমিং) প্রবেশ করছেন বলিউড স্টার কারিনা কাপুর। নেটফ্লিক্সের এক ছবির মাধ্যমে তিনি ওটিটিতে আসতে যাচ্ছেন। জাপানের জনপ্রিয় লেখক কেইগো হিগাশিনোর লেখা ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ বইয়ের অবলম্বনে পরিচালক সুজয় ঘোষ নির্মিত এক চলচ্চিত্রে দেখা  যাবে কারিনাকে। তবে ছবিটির নাম এখনো প্রকাশ করা হয় নি। প্রকল্পটিতে কারিনাার সঙ্গে নেটফ্লিক্সের স্ক্রিন ভাগাভাগি করে নিবেন ওটিটি তারকা বিজয় ভার্মা এবং ‘পাতাল লোক’ সিরিজের মাধ্যমে জনপ্রিয় আহলাত।

কারিনা বলেন, সুজয় ঘোষের পরিচালনায় ১২তম স্ট্রিট এন্টারটেইনমেন্ট অ্যান্ড নর্থান লাইটস ফিল্মসের সহযোগিতায় বাউন্ডস্ক্রিপ্ট ও ক্রস পিকচার একটি নেটফ্লিক্স অরিজিনাল তৈরি করতে যাচ্ছে। বেশ কিছু কারণে এই প্রকল্পটির সঙ্গে যুক্ত হতে  পেরে আমি খুবই আনন্দিত। এই চলচ্চিত্রের মাধ্যমে আমি স্ট্রিমিং জগতে পা রাখতে চলেছি এবং এটি আমার দ্বিতীয় সন্তান জন্মের পর প্রথম কাজ।

উল্লেখ্য, ২০২১ সালের ফেব্রুয়ারিতে কারিনার দ্বিতীয় ছেলে জেহ জন্মগ্রহন করে।

Techshohor Youtube

২০১৯ সালের এক সাক্ষাতকারে কারিনা জানিয়েছিলেন, স্ট্রিমিং প্লাটফর্ম নিয়ে তার আগ্রহ রয়েছে। তবে এখন পর্যন্ত তিনি আগ্রহজনক কিছু পান নি। কারিনার স্বামী সাইফ আলী খান বলিউডের একজন প্রথমসারির অভিনেতা ,তিনিও নেটফ্লিক্সের মাধ্যমে প্রথম ওটিটিতে কাজ করেন। কারিনা বলেছেন, ‘সাইফ একজন সাহসী অভিনেতা। তার জায়গায় অন্য কাউকে কল্পনা করা যায় না। তার পছন্দই আলাদা, তা হতে পারে লাল কাপতান, তানহাজি অথবা কোন ওয়েব সিরিজ।

ইন্টারনেট/আরএপি

*

*

আরও পড়ুন

vivo Y16 Project