Samsung HHP Online Campaign

আইএসপিএবির নতুন কার্যনির্বাহী পরিষদের অভিষেক

টেক শহর কনেটেন্ট কাউন্সিলর : বুধবার ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)-এর নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ‘অভিষেক অনুষ্ঠান’ হয়ে গেল ঢাকার বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে (বিআইসিসি)।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। আর বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের জুনাইদ আহমেদ পলক। মোস্তাফা জব্বার বলেন, ‘দ্রুতগতির ইন্টারনেট সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দেয়ার জন্য যে সব প্রতিবন্ধকতা আছে তা দূর করতে জন্য মন্ত্রনালয় ও বিটিআরসি কাজ করবে।আইএসপি প্রতিষ্ঠানগুলোর যৌক্তিক দাবির প্রতি সমর্থন করে ভ্যাট সংক্রান্ত এবং আইএসপি প্রতিষ্ঠানগুলোকে আইইটিএস এর আওতায় অন্তর্ভুক্ত করার জন্য যে সমস্যা আছে এ ব্যাপারে এনবিআর এবং অর্থ মন্ত্রণালয়ের সাথে আলোচনা করা হবে ।

জুনাইদ আহমেদ পলক বলেন, আইএসপিদের লাস্ট মাইল কানেক্টিভিটি প্রদানের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে, চর এলাকায় এবং পাহাড়ী এলাকার ঘরে ঘরে দ্রুতগতির ইন্টারনেট পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে সরকার। সরকার ও আইএসপিএবি এক সঙ্গে কাজ করার মাধ্যমে খুব দ্রুতই এটি করতে সম্ভব হবে।

Techshohor Youtube


অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন নবনির্বাচিত সভাপতি মো: ইমদাদুল হক। তিনি আইএসপি শিল্পের সার্বিক সফলতা, প্রতিবন্ধকতা, চাহিদা , গ্রাম পর্যায়ে দ্রুত গতির ইন্টারনেট , ইন্টারনেটের উপর ভ্যাট প্রত্যাহার এবং উত্তরণের বিষয়ে কয়েকটি দাবি তুলে ধরেন । স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সেক্রেটারি জেনারেল নাজমুল করিম ভূঁঞা।  

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন