Samsung HHP Online Campaign

সাশ্রয়ী মূল্যের নতুন গেমিং স্মার্টফোন প্রিমো এইচটেন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: দেশের স্মার্টফোন বাজারে সাশ্রয়ী দামে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ ফোন নিয়ে এলো ওয়ালটন। নজরকাড়া ডিজাইনের ‘প্রিমো এইচ টেন’ মডেলের ওই ফোনটিতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী গেমিং প্রসেসর, র‍্যাম ও রম, ট্রিপল ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার।

ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এস এম রেজওয়ান আলম জানান, অল্প বাজেটে যারা গেমিং স্মার্টফোন খুঁজছেন, তাদের জন্য ‘প্রিমো এইচ টেন’ আদর্শ ডিভাইস।

ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, ‘প্রিমো এইচ টেন’ ফোনটিতে রয়েছে ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। আইপিএস ইনসেল প্রযুক্তির ২.৫ডি গ্লাস সমৃদ্ধ পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল।

Techshohor Youtube

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.৩ গিগাহার্জ গতির শক্তিশালী হেলিও জি৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। এরসঙ্গে ৪ গিগাবাইট র‍্যাম থাকায় দুর্দান্ত গতির সঙ্গে মিলবে অসাধারণ গেমিং অভিজ্ঞতা। ফোনটিতে ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সাথে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। ফলে অনেক বেশি ডকুমেন্ট, ছবি, ভিডিও ইত্যাদি সংরক্ষণ করা সম্ভব হবে। 

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই ট্রিপল অটোফোকাস ক্যামেরা। যার প্রধান সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। ১/৩ ইঞ্চির ৫পি লেন্স থাকায় ছবি হবে ঝকঝকে ও নিখুঁত। আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল ভি-নচ ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে।

দুর্দান্ত পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে টাইপ সি চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। এর অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফেস আনলক, ফিংগারপ্রিন্ট, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, ইন্টেলিজেন্ট এসিস্ট্যান্ট, স্মার্ট টাচ, সুপার স্ক্রিন শট, ফ্ল্যাশ লাইট কাস্টোমাইজেশন, ভিওএলটিই বা ভোল্টি সাপোর্টসহ থ্রি ইন ওয়ান ডুয়াল ফোরজি সিম সাপোর্ট, ওটিএ, ওটিজি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৪, এক্সিলারোমিটার (থ্রিডি), ওরিয়েন্টেশন, লাইট, প্রোক্সিমিটি, ই-কম্পাস, জাইরোস্কোপ, গেম রোটেশন ভেকটর, ওয়্যারলেস ডিসপ্লে ইত্যাদি।

ম্যাজিক ব্ল্যাক এবং লেজার গ্রিন দুই রঙে পাওয়া যাবে ফোনটির দাম ১২,৯৯৯ টাকা। ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই অনলাইনে ই-প্লাজা থেকে ফোনটি কেনা যাবে। এছাড়া রয়েছে কিস্তিতে কেনা এবং ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। গ্রাহকরা ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন ।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

৯ মার্চ / ২০২২ / তাতা

*

*

আরও পড়ুন