আইএসপিএবি’র নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা দিল বিসিএস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)।

অনুষ্ঠানে বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর বলেন, আইএসপিএবির সঙ্গে বিসিএস এর সম্পর্ক বরাবরের মতোই আন্তরিক। আইএসপিএবিতে এবার যারা নেতৃত্বে এসেছেন, তারা এই খাতকে সমৃদ্ধ করার জন্য নিজেদের যোগ্যতা প্রমাণ করবেন বলেই আমি বিশ্বাস করি। ইন্টারনেট খাতকে এগিয়ে নেয়ার জন্য নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি একাগ্রতার সঙ্গে কাজ করবেন। আইএসপিএবির যেকোন প্রয়োজনে বিসিএস পাশে থাকবে বলে তিনি মন্তব্য করেন ।

আইএসপিএবি সভাপতি ইমদাদুল হক বলেন, বিসিএস এবং আইএসপিএবি এক সুতোয় গাঁথা দুটি সংগঠন। সম্প্রতি বিসিএস ওয়ার্ল্ড কংগ্রেস অব আইটি বাংলাদেশ ২০২১ (ডব্লিউসিআইটি বাংলাদেশ ২০২১) সফলতার সঙ্গে সম্পন্ন  করেছে। করোনাকালীন সময়ে আন্তর্জাতিক এই আড়াম্বরপূর্ণ আয়োজনের জন্য তিনি বিসিএস সভাপতি এবং বিসিএস কার্যনির্বাহী কমিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Techshohor Youtube

বিসিএস কার্যনির্বাহী কমিটি আইএসপিএবি’র নব নির্বাচিত সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া, সহসভাপতি আনোয়ারুল আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ এ কাইয়ুম রাশেদ এবং মোহাম্মদ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান (সুজন), পরিচালক সাকিফ আহমেদ, এ.এম কামাল উদ্দিন আহমেদ সেলিম, ফুয়াদ মোহাম্মদ শরফুদ্দিন এবং মো. নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান । অনুষ্ঠান সঞ্চালনা করেন বিসিএস মহাসচিব মুহাম্মদ মনিরুল ইসলাম।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন