বেসিসের প্রতিটি কমিটি থেকে ২ বছরে অন্তত ১টি উল্লেখজনক কাজ করার প্রত্যয়

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে প্রতিটি কমিটি থেকে ন্যূণতম একটি উল্লেখজনক কাজ করার প্রত্যয় নিয়ে দায়িত্ব নিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সকল স্থায়ী কমিটির নেতৃবৃন্দ।

রবিবার রাজধানীর একটি হোটেলে বেসিস কার্যনির্বাহী কমিটির সাথে বেসিসের অ্যাডভাইজরি স্ট্যান্ডিং কমিটি, খাতভিত্তিক ২১টি স্থায়ী কমিটি ও বিভিন্ন ফোরামের উদ্বোধনী বৈঠকে এই প্রত্যয় ব্যক্ত করা হয়।

বৈঠকে বেসিস সভাপতি রাসেল টি আহমেদ বলেন, দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে বেসিসসহ সরকারের যে লক্ষ্যমাত্রা রয়েছে সেটি বাস্তবায়নে সম্মিলিতভাবে কাজ করতে হবে। বেসিসের নবগঠিত বিভিন্ন কমিটির সকল সদস্যবৃন্দের এই খাতের উন্নয়নে কাজ করার সদিচ্ছা, যোগ্যতা ও প্রতিশ্রুতি রয়েছে। সকলে দায়িত্ব নিয়ে সঠিক কার্যক্রম চালিয়ে গেলে উল্লেখজনক অবদান রাখা সম্ভব। প্রতিটি কমিটি থেকে আমরা যদি একটি করে উল্লেখজনক কাজ করতে পারি, তাহলে এই খাতের চেহারা পাল্টে যাবে।

Techshohor Youtube

বৈঠকে উপস্থিত বেসিসের সকল কমিটির নেতৃবৃন্দ সভাপতির এই বক্তব্যের সাড়া দিয়ে প্রতিটি কমিটি থেকে আগামী দুই বছরে অন্তত একটি উল্লেখজনক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

বৈঠকে উপস্থিত ছিলেন বেসিসের কার্যনির্বাহী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি সামিরা জুবেরি হিমিকা, সহ-সভাপতি (প্রশাসন) আবু দাউদ খান, সহ-সভাপতি (অর্থ) ফাহিম আহমেদ, পরিচালক এ কে এম আহমেদুল ইসলাম বাবু, মুশফিকুর রহমান, সৈয়দ মোহাম্মদ কামাল, তারভীর হোসেন খান, মোস্তাফিজুর রহমান সোহেল, রাশাদ কবিরসহ বেসিসের অ্যাডভাইজরি স্থায়ী কমিটি, ২১টি খাতভিত্তিক স্থায়ী কমিটি এবং ফোরামের সভাপতি ও সহ-সভাপতিবৃন্দ।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন