সুর্বণজয়ন্তী ওয়েবসাইট ও অনলাইন কুইজ প্রতিযােগিতার উদ্বোধন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মন্ত্রীসভা কমটির উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আয়োজনে এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় সূবর্ণজয়ন্তী ওয়েবসাইট (bangladesh50.gov.bd) ও সূবর্ণজয়ন্তী অনলাইন কুইজ প্রতিযােগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার আইসিটি টাওয়ারে অবস্থিত বিসিসি অডিটোরিয়ামে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ আয়োজন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক। তিনি স্বাধীন বাংলাদেশের ৫০ বছর ও ডিজিটাল বাংলাদেশের নানা অর্জনের পাশাপাশি অনলাইন কুইজ সর্ম্পকে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন।

এই প্রতিযােগিতার পুরস্কার হিসেবে ওয়ালটনের সৌজন্যে বাংলাদেশে তৈরি ১৫০টি বিভিন্ন প্রযুক্তিপণ্য প্রদান করা হবে।

Techshohor Youtube

কুইজে অংশগ্রহণ করতে ওয়বেসাইট bangladesh50.gov.bd -এ ২৫ ফেব্রুয়ারি রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত নিবন্ধণ করা যাবে। ক গ্রুপ (৮-১২ বছর) ০১ মার্চ, খ গ্রুপ (১৩-১৮ বছর) ০২ মার্চ, এবং গ গ্রুপ (১৯-তর্দুধ বছর) ০৩ মার্চ অংশগ্রহণ করতে পারবে। সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা র্পযন্ত। কুইজ প্রতিযােগিতাটি সবার জন্য উন্মুক্ত ।

সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

*

*

আরও পড়ুন