স্বর্ণের আইফোন ৬ দিয়ে প্রকাশ্যে

আইফোন-টেকশহর
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলতি মাসেই বাজারে আসবে টেক জায়ান্ট অ্যাপলের আইফোন ৬। জনপ্রিয় এ ব্র্যান্ডের নতুন ফোন নিয়ে গত কয়েক মাস থেকে প্রযুক্তি বিশ্বে চলছে ব্যাপক আলোচনা। গুজবের ডালপালাও ছড়িয়ে ছিল বেশ। তবে এবার স্বর্নের তৈরি আইফোনের মাধ্যমে নতুন ফোনের যাত্রা শুরু হচ্ছে।

আইফোনপ্রেমী ধনীদের জন্য এ সুসংবাদ দিয়েছে গোল্ডগেনিয়ে নামের এক প্রতিষ্ঠান। অ্যাপলের আইফোন ৬ বাজারে আনার ঘোষণার আগেই স্বর্ণের এ বিলাশবহুল আইফোনের অর্ডার নেওয়া শুরু হয়েছে প্রতিষ্ঠানটি।

বিলাসবহুল আইফোনটিতে ব্যবহার করা হবে ২৪ ক্যারেট স্বর্ণ। সম্প্রতি ঘরবাড়ির জন্য বিলাসবহুল পণ্য নিমার্তা প্রতিষ্ঠান ‘গোল্ডগেনিয়ে’ স্বর্ণের এ আইফোন তৈরির ঘোষণা দিয়েছে।

আইফোন-টেকশহর

স্বর্ণ, প্লাটিনাম, রোজগোল্ড এ তিন ধরণের মূল্যবান ধাতু দিয়ে আইফোন ৬ তৈরি করবে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জনানো হয়েছে, আগে থেকে প্রি-অর্ডার করে রাখলে আইফোন বাজারে আসার এক সপ্তাহের মধ্যে ব্যবহারকারীর কাছে পাঠিয়ে দেয়া হবে স্বর্ণের তৈরি আইফোনের বিশেষ সংস্করণটি।

প্রি অর্ডার করতে হলে মোট দামের অর্ধেক টাকা পরিশোধ করতে হবে। মূল্য ২ হাজার ৩৯৭ ইউরো থেকে শুরু হবে। মডেল ও স্টোরেজ সুবিধার উপর ভিত্তি করে মূল্য বৃদ্ধি পাবে।

চলতি মাসের ৯ তারিখে বাজারে আসতে পারে টেক জায়ান্ট অ্যাপলের আইফোন ৬। যেটির ডিসপ্লের আকার হবে অন্য যে কোনো আইফোনের চেয়ে বড়।

– ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

আরও পড়ুন

৪২ কোটি আইফোন বিক্রি!

আইফোন ৬ এ থাকছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা

আইফোন ৬ ক্যামেরা বানাবে সনি, ছবি ফাঁস

আইফোনে সহজে ওয়েব অ্যাড্রেস লেখার উপায়

 

*

*

আরও পড়ুন