Samsung HHP Online Campaign

১১ ডিসেম্বর আইএসপিএবি ২০২১-২৩ মেয়াদের কার্যনির্বাহী নির্বাচন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আগামী ১১ ডিসেম্বর ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আইএসপিএবির ২০২১ – ২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে । ভোট গ্রহণ চলবে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ।

ভোট গণনা শেষে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণী থেকে ৯ জন, সহযোগী সদস্য শ্রেণী থেকে ৪ জন , মোট ১৩ জনকে নির্বাচিত ঘোষণা করা হবে । পরবর্তীতে ১৩ ডিসেম্বর এই ১৩ জন কার্যনির্বাহী কমিটিতে পদ বণ্টনের নির্বাচন করবেন ।

বাণিজ্য সংগঠন নীতিমালা এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সংঘ বিধি অনুসারে এবারের নির্বাচন অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য শ্রেণী থেকে ২০৬ জন ও সহযোগী সদস্য শ্রেণী থেকে ৫৫১ জন সব মিলিয়ে মোট ৭৫৭ জন ভোটার ভোট প্রদান করবেন ।

Techshohor Youtube

সাধারণ সদস্য শ্রেণী থেকে ৯টি পদের জন্য ২০ জন প্রার্থী এবং সহযোগী সদস্য শ্রেণী থেকে ৪ টি পদের জন্য ১০ জন প্রার্থী , অর্থাৎ ৩০ জন প্রার্থী হতে ২০২১ – ২০২৩ মেয়াদের জন্য ভোটের মাধ্যমে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত হবেন ।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে জনাব মোঃ নজরুল ইসলাম বাবু , সদস্য হিসেবে জে এ এন অ্যাসোসিয়েটস লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর জনাব আব্দুল্লাহ এইচ কাফি এবং এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধাণ নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্রনাথ অধিকারী দায়িত্ব পালন করছেন ।

নির্বাচনী আপীল বোর্ডের চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সভাপতি জনাব মোঃ আব্দুর রাজ্জাক এবং সামিয়া ট্রেডিং এর স্বত্বাধিকারী ও এফবিসিসিআই পরিচালক জনাব হাফেজ হারুন এবং ন্যাশনাল পিভিস পাইপ প্রোডাক্টর স্বত্বাধিকারী জনাব মোঃ আবুল খায়ের দায়িত্ব পালন করছেন ।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি , ৭ ডিসেম্বর / ২০২১

*

*

আরও পড়ুন