বাংলাদেশের আইটি খাতে সর্বাত্মক সহযোগিতা করবে আজিয়াটা গ্রুপ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের আইটি খাতে সর্বাত্মক সহযোগিতা করবে আজিয়াটা গ্রুপ । ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আজিয়াটা গ্রুপ বারহাদের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ সিইও, দাতো’ ইজ্জাদ্দিন ইদ্রিস ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের জন্য বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানাতে গিয়ে এই কথা বলেন।

রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম আজিয়াটা গ্রুপ সিইও’র পক্ষ থেকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছে অভিনন্দনপত্রটি হস্তান্তর করেন। অভিনন্দন পত্রে আজিয়াটা গ্রুপ সিইও ইজ্জাদ্দিন আইসিটি প্রতিমন্ত্রীকে তার উদ্যমী নেতৃত্বের জন্য প্রশংসা করেন। এছাড়া তিনি আইসিটি বিভাগের অধীন এটুআই-প্রকল্পের  সহযোগিতায় ন্যাশনাল ইনফরমেশন সেন্টার, ৩৩৩ স্থাপন এবং বিডিঅ্যাপসকে ন্যাশনাল অ্যাপস্টোর হিসেবে স্বীকৃতি দেয়ার জন্য আইসিটি প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান। 

দেশজুড়ে হাই-টেক পার্ক স্থাপন, স্টার্ট আপ-ভিত্তিক বিভিন্ন উদ্যোগ তৈরিতে স্টার্ট আপ বাংলাদেশের অবদান, সহজ ডিজিটাল সল্যুশনের মাধমে করোনা মহামারী মোকাবেলা, বিশ্বব্যাপী আইসিটি খাতের জন্য শীর্ষস্থানীয় আউটসোর্সিংয়ের গন্তব্য হিসেবে বাংলাদেশকে তুলে ধরা, ই-কমার্স খাতের সম্প্রসারণ এবং শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের মাধ্যমে দেশজুড়ে শিক্ষার্থীদের আইসিটির সাথে যুক্ত করার জন্য আইসিটি প্রতিমন্ত্রীর প্রচেষ্টার প্রশংসা করেন তিনি ।

Techshohor Youtube

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজিয়াটা গ্রুপকে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের পাশাপাশি একই বছর ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সফল বাস্তবায়ন করতে পারায় উচ্ছ্বাস প্রকাশ করেন । ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে ভূমিকা রাখার জন্য রবিকে ধন্যবাদ জানান ।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি , ৬ ডিসেম্বর / ২০২১

আরও পড়ুন

টেলিনর-আজিয়াটা এক হলে গ্রাহকের ওপর প্রভাব কী

এমএফএস সেবার অনুমোদন পেল আজিয়াটা ডিজিটাল

ট্রাস্ট আজিয়াটার এমএফএস সেবা ‘ট্যাপ’ চালু

রবির ডিজিটাল হেলথকেয়ার প্লাটফর্ম আজিয়াটার রোল মডেল

*

*

আরও পড়ুন