Techno Header Top and Before feature image

ভিভো ভি এবং ওয়াই সিরিজ গ্রাহক চাহিদার শীর্ষে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রফেশনাল স্মার্টফোন হিসেবে দেশের কনটেন্ট ক্রিয়েটরদের জন্য পছন্দের তালিকায় যুক্ত হয়েছে ভিভো ভি-সিরিজের ভি২০ এবং ভি২১ ডিভাইস এবং ওয়াই সিরিজের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে ভিভো ওয়াই১এস, ওয়াই১২এ, ওয়াই২০ জি, ওয়াই২১, এবং ওয়াই৫৩এস। 

ভিভো বলছে, ক্রমবর্ধমান গ্রাহকশ্রেণীর স্মার্ট মানসিকতাকে প্রাধান্য দিয়ে ভিভো তাদের ভি এবং ওয়াই সিরিজের স্মার্টফোনগুলোর ক্যামেরায় অত্যাধুনিক ক্যামেরা প্রযুক্তিগুলোকে যুক্ত করেছে।

দৈনন্দিন রুটিনের অন্যতম অনুষঙ্গ স্মার্টফোন। একটা সময় স্মার্টফোনের ক্যামেরায় ছবি তোলা ছিল সবচেয়ে বড় চমক।এখন স্মার্টফোন নিয়ে তরুণদের চাহিদা অনেক।তরুণদের মধ্যে স্মার্টফোন ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও কনটেন্ট মেকিংয়ের প্রবণতা দিন দিন বেড়েই চলছে।  

ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, ভিভো ভি এবং ওয়াই সিরিজ আমাদের গ্রাহকদের চাহিদারই পরিপূরক। ভিন্ন মাত্রার ভিন্ন ভিন্ন ডিভাইস দিয়ে ভবিষ্যতেও তারুণ্যকেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে খ্যাতি বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সাম্প্রতিককালে ভিভো গ্রাহকরা ভিভো ভি২১ এর ডুয়াল টোন স্টেপ এবং আলট্রা স্লিক এজি গ্লাস ডিজাইন পছন্দ করছে বলে জানায় ভিভো। ভিভো ভি২১ এ রয়েছে ৪৪ মেগাপিক্সেলের ওআইএস প্রযুক্তির সুপার নাইট সেলফি ক্যামেরা, সেলফি স্পটলাইট এবং এআই নাইট অ্যালগরিদমের সাথে এআই নাইট পোর্ট্রইেট প্রযুক্তি। আর ওয়াই৫৩এস দিচ্ছে ৬৪ মেগাপিক্সেলের শক্তিশালী রিয়ার ক্যামেরা। 

ভিভোর ওয়াই১২এ, ওয়াই২১ এবং ওয়াই৫৩এস স্মার্টফোন।এই ডিভাইসগুলোতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । ভি২১ এ যুক্ত রয়েছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি। 

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি , ২০ নভেম্বর / ২০২১

*

*

আরও পড়ুন