vivo Y16 Project

স্যামসাং এর বাজেটবান্ধব ৫টি ট্রেন্ডিং স্মার্টফোন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সর্বস্তরের ক্রেতাদের জন্য অসাধারণ ক্যামেরা ও আকর্ষণীয় ফিচারের সমন্বয়ে বিভিন্ন পরিসরের স্মার্টফোন বাজারে এনেছে প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং। ২২ হাজার টাকা বাজেটের মধ্যে কিনতে পারবেন স্যামসাংয়ের এমন পাঁচটি ট্রেন্ডিং স্মার্টফোন নিয়ে আজকের প্রতিবেদন ।

গ্যালাক্সি এম০২

৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সাথে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে নিয়ে গ্যালাক্সি এম০২। চমৎকার ছবি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ব্যাটারি ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার। ফোনটি ২ জিবি ও ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েশনে যথাক্রমে ৮,৫৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। 

Techshohor Youtube

গ্যালাক্সি এ০৩এস

গ্যালাক্সি এ০৩এস এর ট্রিপল ক্যামেরা সেটআপে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, আরও আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এতে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোন আনলক করতে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।এসব ফিচারের সাথে ৬.৫ ইঞ্চির ইনফিনিটি ‘ভি’ ডিসপ্লে। গ্যালাক্সি এ০৩এস মিলবে ১৩,৯৯৯ টাকায় ।

গ্যালাক্সি এ১২

বাজেটবান্ধব একটি সেট গ্যালাক্সি এ১২। এতে রয়েছে ট্রু ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে এর নাইট মোড নিখুঁত ছবি তুলতে সাহায্য করে, পারফর্মেন্সের জন্য এতে প্রসেসর রয়েছে এক্সিনস ৮৫০ (৮ ন্যানোমিটার)।বাজারে এই ডিভাইসের দুইটি সংস্করণ ৬৪ জিবি ও ১২৮ জিবি মিলবে যথাক্রমে ১৪,৯৯৯ ও ১৬,৪৯৯ টাকায় ।

গ্যালাক্সি এফ ২২

দীর্ঘস্থায়ী ব্যাটারি যারা চান তাদের জন্য গ্যালাক্সি এফ২২ , এতে রয়েছে ৯০ হার্জ সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরার কোয়াড ক্যামেরা সেটআপ। এতে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর এই সেটটি পাওয়া যাবে মাত্র ১৯,৪৯৯ টাকায়। 

গ্যালাক্সি এ২২

গ্যালাক্সি এ২২ ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ, যার মধ্যে আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইচডি+ স্ক্রিন রেজ্যুলুশনের সাথে ৯০ হার্জ সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে ।এসব ফিচার ছাড়াও, ফোনটিতে রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোনটি পাওয়া যাবে ২১,৯৯৯ টাকায়।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি , ১১ নভেম্বর / ২০২১

*

*

আরও পড়ুন

vivo Y16 Project