Techno Header Top and Before feature image

দেশের বাজারে আইফোন ১৩ সিরিজ বিক্রি শুরু হলো আজ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের বাজারে এলো আইফোন ১৩। বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপলের স্মার্টফোন ব্র্যান্ড আইফোনের এটিই (১৩) সর্বশেষ সিরিজ।

বাংলাদেশে অ্যাপেলের অনুমোদিত ডিলার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের (সিপিএল) মাধ্যমে ক্রেতারা ঢাকাসহ সারাদেশে থেকে আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স কিনতে পারবেন।

প্রতিটি মডেলই ১২৮ ও ২৫৬ গিগাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩। এছাড়া, ১ টেরাবাইট স্টোরেজ সুবিধাও রাখা হয়েছে। গ্রাহকরা অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে সেটটি কিনতে পারবেন।

স্মার্টফোন বিক্রেতা প্রতিষ্ঠান গেজেট অ্যান্ড গেয়ারের অনলাইন শপ (gadgetandgear.com) থেকেও অর্ডারের সুযোগ থাকছে। দাম ধরা হয়েছে- আইফোন ১৩ প্রো ম্যাক্স ১ লাখ ৬২ হাজার ৯৯৯ টাকা, আইফোন ১৩ প্রো ১ লাখ ৪৭ হাজার ৯৯৯ টাকা, আইফোন ১৩ মিনি ১ লাখ ৩ হাজার ৯৯৯ টাকা, আইফোন ১৩ ১ লাখ ১৮ হাজার ৯৯৯ টাকা।

এদিকে, মোবাইল অপারেটর রবি তাদের অনলাই শপে (robishop.com.bd) আইফোন ১৩ সিরিজের প্রি-অর্ডার নিচ্ছে।

এছাড়া, এক্সিকিউটিভ মেশিনসের গুলশান, আইডিবি, উত্তরা ও বসুন্ধরা সিটির শোরুম থেকেও কেনা যাবে আইফোনের নতুন এই সিরিজের হ্যান্ডসেটগুলো।

কেনার সময় আইফোন হ্যান্ডসেট নতুন কিনা, সেটিও যাচাই করতে অনুরোধ করেছেন সংশ্লিষ্টরা। আইএমইআই নম্বর দিয়ে সহজেই আইফোন যাচাই করা যায়।

টিআর/অক্টোবর ২৯/২০২১/১৫২৭

*

*

আরও পড়ুন