Techno Header Top and Before feature image

ভিভো কাস্টমার কেয়ারে গেমিং অ্যাক্টিভিটি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিভো দেশের সবগুলো সার্ভিস সেন্টারে গেমিং সুবিধা চালু করেছে। ফোন সার্ভিসিং করতে আসা কাস্টমারদের অপেক্ষার সময়টুকু ভিন্ন ধরণের গেমিং করার সুযোগ দিচ্ছে ভিভো । 

সাধারণত একটি ডিভাইস রিপেয়ারে ৪০ মিনিটের মত সময় লাগে। সেবা গ্রহণের জন্য আসা কাস্টমারদের এতটা সময় অপেক্ষা করা বেশ ক্লান্তিকর । অপেক্ষমান কাস্টমারদের এই সমস্যার কথা মাথায় রেখে ভিভো এই সুবিধা চালু করে।

ভিভোর সার্ভিস সেন্টারগুলোতে ঢুকলেই দেখা মিলছে বিভিন্ন ধরনের চমকপ্রদ গেমিং সামগ্রীর। এর মধ্যে আছে রুবিকস কিউব, রাশিয়ান ব্লক গেম কনসোলসহ আরও অনেক কিছু। করোনাভাইরাসের ঝুঁকি কমাতে ভিভোর কাস্টমার সার্ভিস টিম গেমের সামগ্রীগুলো ব্যবহারের আগে ও পরে স্যানিটাইজারের মাধ্যমে পরিষ্কার করে নেয়।

ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রিয়াসাত আহমেদ গ্রাহক এবং ফলোয়ারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, ভিভো স্মার্টফোন কেনা থেকে শুরু করে বিক্রয়-পরবর্তী সেবা পর্যন্ত দারুণ অভিজ্ঞতা দিতে ভিভো কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। আমাদের সার্ভিস সেন্টারে গেমিং প্রোগ্রাম চালু করার মাধ্যমে আমাদের কাস্টমাররা যাতে একঘেয়েমি  অনুভব না করে তা নিশ্চিত করেছি।

*

*

আরও পড়ুন