ইকুরিয়ার পৌঁছে দেবে লুবনান, ইনফিনিটি, রিচম্যানের পণ্য

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আগামী ১ বছর বাংলাদেশের প্রতিটি প্রান্তে লুবনান, ইনফিনিটি এবং রিচম্যানের সকল ধরণের ফ্যাশন এক্সেসরিজ এবং ক্লোথিং পৌঁছে দিবে ইকুরিয়ার।

লুবনান এর প্রধান অফিসে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় ।

অনুষ্ঠানে ইকুরিয়ার বাংলাদেশের সিইও বিপ্লব জি রাহুল বলেন, আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা এই স্বনামধন্য দেশি ফ্যাশন ব্র্যান্ডগুলোর সকল এক্সেসরিজ এবং ক্লোথিং পোঁছে দিব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।

Techshohor Youtube

লুবনানের চীফ কমার্শিয়াল অফিসার গোলাম মোহাম্মদ রাশেদুল হক বলেন, টেকনোলজি ভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ইকুরিয়ার আগামী দিন গুলোতে আমাদের সকল পণ্য পৌঁছে দিবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে পণ্য কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে ।

অনুষ্ঠানে ইকুরিয়ারের পক্ষে উপস্থিত ছিলেন বিপ্লব জি রাহুল, মো: জাহিদুল ইসলাম , প্রীতি সরকার । একইসাথে লুবনান, ইনফিনিটি, রিচম্যান -এর গোলাম মোহাম্মদ রাশেদুল হক, আবুল কালাম আজাদ , এম সালমান জাহিদ।

আরও পড়ুন

নতুন রূপে ইকুরিয়ার

গোশত পৌঁছে দিতে এবার ইকুরিয়ার

চীনা বিনিয়োগ পেল ইকুরিয়ার

টিটি / ১৪ অক্টোবর / ২০২১

*

*